দেশভক্তি হোক কিংবা কোনও মিশন, ছবির প্রেক্ষাপটে যদি ভারতসীমান্তের কোনও ছোঁয়া থাকে, তবে সেই ছবি দর্শকদের মনে এক ভিন্ন জায়গা দখল করে। বডার থেকে শুরু করে উরি, কোনও ছবিই বাদ পড়েনি সেই তালিকা থেকে। তবে সম্প্রতি হওয়া উরি আক্রমণের ঘটনাই যখন হাতে গরম পর্দায় উঠে এল সেই ছবি দর্শকদের কাছে কতটা জায়গা করে নিয়েছিল তার উত্তর মেলে বক্স অফিসে। 

আরও পড়ুনঃ মুঘল-ই-আজমের 'সিক্রেট' ছবি শেয়ার ঋষির, উস্কে দিলেন নস্ট্যালজিয়া

আরও পড়ুনঃ 'ইন্ডিয়া কী' বিতর্কে সইফ, সাংসদের নেট দুনিয়ার তোপের শিকার তৈমুর

২০১৯ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়া উরি ছবি-র মধ্যে দিয়ে বি-টাউনে নিজের জায়গা পাকা করে নিয়ে ছিলেন অভিনেতা ভিকি কৌশল। তাঁর সেই পরিচিতিই যেন দর্শকদের মনে গেঁথে গিয়েছে। পর্দায় জওয়ানের চরিত্রে সকলের নজর তিনি কাড়লেও, প্রকৃত হিরোর খোঁজ মেলে সীমান্ত, দেশের প্রতিরক্ষায় যাঁদের নিবেদিত প্রাণ। উরি ছবির পর থেকেই সেই জওয়ানদের সঙ্গে বেশ কিছুটা একান্ম বোধ করেন ভিকি। বেশ কয়েকদিন ক্যাম্পে গিয়েও থেকে এসেছিলেন অভিনেতা।

 

 

এক বছর পর আবারও খবরের শিরোনামে জায়গা করে নিল সেই উরি ছবির গান ছল্লা। এই গানের সঙ্গে উদ্দাম নাচ মুহূর্তে ভাইরাল। তবে গানের তালে যিনি নেচে সকলের মন জয় করলেন, তিনি ভিকি কৌশল নন, কার্গিল প্রান্তে থাকা প্রকৃত এক জওয়ান। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সামনে এসে এই ৪৫ মিনিটের ভিডিওটি। তারপর থেকেই তা ছড়িয়ে পরে হাতে হাতে।