ইতিমধ্যেই একাধিক বলিউড নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের। এবার তাঁকে দেখা গেল জাহ্নবী কাপুরের সঙ্গে। ২০১৯-এই সারার সঙ্গে সম্পর্ক ভেঙেছেন তিনি। কিন্তু কোথাও গিয়ে সেই নিয়ে বিন্দু মাত্র অনুতাপ প্রকাশ্যে করেননি কেউ। নিজেদের কাজের চাপ বাড়ছে। তারই সম্পর্ক থেকে সরে গেলেন এই দুই তারকা। এরপর কার্তিকের জীবনের আসে অন্যকেউ। 

আরও পড়ুনঃ ছবি তোলার নাম করে চুমু, তেরে এলেন সারার দেহরক্ষী

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Nothing like good ol autograph #kartikaaryan snapped at versova jetty #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jan 8, 2020 at 12:17am PST

 

অনন্যা পাণ্ডেকে নিয়ে নতুন করে শুরু হয় জল্পনা। কিন্তু তাঁদের মধ্যে আদৌ কি কোনও সম্পর্ক আছে, তা এখনই প্রকাশ্যে জানালেন না কেউই। এরই মাঝে রাস্তার মাঝে মুখ ঢাকা অবস্থায় ফ্রেমবন্দি হলেন জাহ্নবী কাপুর। তবে এবার বিষয়টা খানিকটা ভিন্ন। রোম্যান্স রয়েছে। তবে বাস্তবে নয়, অনস্ক্রিন। করণ জোহার পরিচালিত আগামী ছবি দোস্তানা ২-তে দেখা যাবে এই জুটিকে। 

 

 

বর্তমানে চলছে দোস্তানা ২ ছবির শ্যুটিং। সেই ছবির কাজেই এবার রাস্তায় নামলেন এই জুটি। বৃহস্পতিবার রাস্তাতেই চলছিল শ্যুটিং। সেখানেই কার্তিক ও জাহ্নবীকে দেখা যায় একই সঙ্গে। গাড়ি থেকে নেমেই একটি অটো ধরেন জাহ্নবী। একই সঙ্গে পৌঁছে যান জেটি ঘাটেও। শ্যুটিং দেখতে বিপুল সংখ্যাক মানুষের ঢল নামে এদিন। খুদে ভক্তদের সঙ্গে সেলফি তুলে নেন অবসরে তারকারা।