২০১৮-এর ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবির মৃত্যুর খবরে হতবাক হয়েছিল ভারতীয় চলচ্চিত্র জগত। দুবাই-এর হোটেলে বাথটবে ডুবে তাঁর মৃত্যুর ঘটনা স্বাভাবিকভাবেই রহস্য তৈরি করেছিল। মঙ্গলবার সেই শ্রীদেবীর-ই ৫৬ তম জন্মবার্ষিকী। আর তাঁকে যে আজও কতটা মিস করেন তাঁর আদরের জাহ্নবি, সেই ছবি উঠে এল জাহ্নবির সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে। 

শ্রীদেবির মৃত্যুর কিছুদিন পরেই মুক্তি পেয়েছিল জাহ্নবির প্রথম ছবি 'ধড়ক'। যা তাঁর মা দেখেও যেতে পারেননি বলে বেশ আপশোস করেছিলেন জাহ্নবি। এমনকী তাঁর বেশ কিছু সাক্ষাৎকারে তাঁকে কাঁদতেও দেখা যায়। বার বার তাঁর মুখেও উঠে আসে তাঁর মায়ের কথা। সেই জাহ্নবির -ই একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে উঠেএল মা-এর প্রতি তাঁর ভালোবাসার অনুভূতি। আজও তিনি মা-কে কতটা মিস করেন তাই জানালেন তার এই পোস্টে।

জাহ্নবি তাঁর ইনস্টাগ্রামে মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন 'শুভ জন্মদিন মাম্মা, আই লভ ইউ।'
তবে শুধু জাহ্নবি নয় শ্রীদেবী যে আজও তাঁর বিশেষ বন্ধু হিসাবে তাঁর কাছে বেঁচে আছেন তা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনর মণিশ মলহোত্রা। তিনি সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবী-র একটি ছবি পোস্ট করে সেখানে লিখেছেন 'মিস ইউ'। 

প্রখ্যাত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর কেটে গিয়েছে একবছর। কিন্তু তিনি যে আজও সবার মনের মধ্যে বেঁচে আছেন তাঁর জন্মদিনে এমন সব শুভেচ্ছাবার্তা তারই প্রমাণ দিচ্ছে।