বলিউডে পা রাখার পর থেকেই জাহ্নবী কাপুর একের পর এক ছবির প্রস্তাব পেয়েছেন। প্রতিটি চরিত্রকেই খুব যত্নের সঙ্গে পর্দায় তুলে ধরার চেষ্টা করে থাকেন সব তারকাই। সেই তালিকা থেকে বাদ পড়লেন না এবার জাহ্নবী কাপুরও। ২০১৯-এর শুরু থেকেই জাহ্নবী কাপুর ব্যস্ত ছিলেন নতুন ছবির কাজ নিয়ে। এবার বায়োপিকে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। 

আরও পড়ুনঃ বয়ফ্রেন্ডকে নিয়ে নৈশভোজে মালাইকা, গার্লফ্রেন্ড-কে নিয়ে হাজির আরবাজপুত্র

আরও পড়ুনঃ শৈশবের স্মৃতি উষ্কে মোনালি-র ঠোঁটে 'ঠাট', আল্পস থেকে শেয়ার ভিডিও

ছবি তৈরির কাজ শুরু হয়ে গিয়েছিল ২০১৮ সাল থেকেই। বায়ুসেনা গুঞ্জন সাক্সেনার বায়োপিকে এবার দেখা যাবে জাহ্নবী কাপুরকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ছবি নিয়ে কথা বলেন জাহ্নবী কাপুর। সেখানেই ছবির সেটের অভিজ্ঞতার কথা শেয়ার করেন তিনি। এই প্রথম জাহ্নবী কাপুরকে কোনও বায়োপিকে দেখা যাবে। তাই চরিত্রের চাহিদা অনুযায়ী নিজেকে খুব যত্নের সঙ্গে গড়ে তুলেছেন তিনি পাইলটের ভূমিকাতে অভিনয় করার জন্য। 

 

 

সেই ছবির শ্যুটিং-এর সেটে থাকার সময় নিজে হাতে চপারও উড়িয়েছেন জাহ্নবী। নিজেই সাক্ষাৎকারে জানান অভিনেত্রী। ছবির দৃশ্যে অধিকাংশটা জুড়েই রয়েছে চপার। সেই জন্যই টানা এক বছর সেটে থাকাকালিন অধিকাংশ সময়ই জাহ্নবীকে চপারের মধ্যেই থাকতে হত। শ্যুটিং সেটে অধিকাংশ সময়ই তিনি মনের কথা খুলে  বলতেন, যে তিনি চপার চালাতে চান। শ্যুটিং-এর জন্য তিনি এত বেশি কন্ট্রোলারের পাশে থেকেছেন যে একসময় তিনি নিজেই হাতে কন্ট্রোল নিয়ে নেন। সেদিন সেটের সকলেই আবেগপ্লুত হয়ে গিয়েছিলেন।