বলিউডে অভিষেক করেছেন 'ধড়ক' সিনেমা দিয়ে। হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি হলেন শ্রীদেবি কন্যা। এই মূর্হুতে বলিউডের অন্যতম পরিচিত মুখ হলেন জাহ্নবী কাপুর। এবার তিনি মুখ খুলেছেন নিজের বিয়ে নিয়ে। 

তিনি জানিয়েছেন ছোটবেলা থেকেই তিনি বিয়ের স্বপ্ন দেখে আসছেন। বিয়েটা জাহ্নবী-র সারার ইচ্ছে তিরুপতির মন্দিরে। যখন বিয়ের সময় হবে তখন তিনি সাতপাকে বাঁধা পড়বেন তিরুপতির মন্দিরেই। দক্ষিনী রীতিতেই 'ধড়ক' কন্যা সারতে চান বিয়ে। তবে কোনও বড়সড় অনুষ্ঠান করে বিয়ের অনুষ্ঠান করতে তিনি রাজি নন। সীমিত সংখ্যক লোকজন, মানে ঘনিষ্টদের নিয়েই তিনি সেরে ফেলতে চান বিয়েটা। এছাড়া তিনি বিয়ের দিন কাঞ্জিভরম শাড়ি পরতে চান। খাবারের মেনুতে রাখতে চান ইডলি, সাম্বার, কার্ড রাইস-এর মত দক্ষিনী খাবার। যদিও খোলসা করে নায়িকা জানাননি, কার সঙ্গে তিনি এই মুর্হুতে সর্ম্পকে রয়েছেন। 

প্রসঙ্গত কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর-এর পরবর্তী ছবির পোষ্টার, ছবিটি তৈরি হয়েছে গুঞ্জন সাক্সেনার বায়োপিকের ওপর ভিত্তি করে। এছাড়া 'তখত'-এও তিনি অভিনয় করবেন বলে জানা গিয়েছে। তাঁর সঙ্গে 'তখত'-এ দেখা যাবে ভিকি কৌশল, করিনা কাপুর খান, রণবীর সিং-কে।