বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ জয়া আহসান। দুই বাংলায় একই সঙ্গে দাপিয়ে ছবি করছেন তিনি। কখনও টলিউড, তখনও আবার ঢাকা, পর্দায় বাজিমাত করে দর্শকদের নজর কাড়ছেন তিনি। হাতে এখন একাধিক ছবি। ফলে মাঝে মধ্যে দুই দেশে আসা যাওয়া তাঁর লেগেই রয়েছে। এরই মাঝে খানিকটা সময় পরিবারকে দেওয়া। 

আরও পড়ুনঃ ভাল থাকার 'টনিক' নিয়ে হাজির দেব, পোস্টারেই মিলল আভাস

হাতে একাধিক ছবি থাকার ফলে কাজের চাপ বেশ বেশি। নিজের জন্য সেভাবে সময় থাকে না জয়া আহসানের। এরই মাঝে পরিবারকে নিয়ে খানিকটা ছুটি কাটিয়ে এলেন জয়া আহসান। সেখান থেকেই এক মজার ভিডিও এবার শেয়ার করলেন অভিনেত্রী। পরিবারের সকলের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন জয়ার পোষ্যও। তাঁর দাপটেই নাজেহাল এক হনুমান। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল পেজে শেয়ার করলেন জয়া।

পোষ্য সারমেয়র তারনাতে হোটেল মুখো এক হনুমান গাছের ডালে আটকে বসে। নিচ থেকে ক্রমে তারা করে যাচ্ছে জয়ার পোষ্য। হনুমানকে দেখে জয়ার মা একাধিকবার গাজর দিতে গেলেও মন ভোলে না হনুমানে। উল্টে পোষ্যর ওপর রাগ উগরে দেয় জয়ার মায়ের ওপর। তবে একই জায়গায় বেশিক্ষণ আটকে থাকে না হনুমান। ভয়কে জয় করেই উল্টো দিকে থাকা কুল গাছে ঝাঁপিয়ে পড়ে সে। এবং সেখান থেকেই কূল খেতে শুরু করে হনুমানটি। মুহূর্তে ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।