পুজোর আমেজ কাটতে না কাটতেই ছুটির মেজাজে মাতল টলিউড। একের পর এক তারকারা পাড়ি জমালেন ভিন দেশে। দেব-রুক্মিনী, রাজ-শুভশ্রী একাধিক ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি দুবাইতে পাড়ি দিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলাও। এবার সেই তালিকাতে নাম লেখালেন অভিনেতা জিৎ।

পুজো কলকাতায় কাটিয়ে সপরিবারে তিনি পাড়ি দিলেন নিউইয়র্ক। সেখানেই তাঁর স্ত্রী ও কন্যার সঙ্গে বেশ কিছুটা সময় একান্তে কাটিয়ে আবার ফিরলেন দেশে। কেমন ছিল সেই ভ্যাকেশন ট্রিপ, সেখান থেকে ফিরে আসার পর ছবি শেয়ার করে নিলেন জিৎ। সেলফি তুলে পরিবারের সঙ্গে ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Back after #vacation... sharing some moments #statueofliberty #funtimes

A post shared by Jeet (@jeet30) on Oct 16, 2019 at 9:04pm PDT

 

এখানেই শেষ নয়, তাঁর ট্রিপ যে কতটা রোমাঞ্চকর ছিল তার প্রমাণ মিলল একটি ভিডিও মারফত। যেখানে দেখায় যায় নায়গ্রা জলপ্রপাতের সমানে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন তাঁর স্ত্রী ও কন্যা। সেই স্থান থেকে ৩৬০ ডিগ্রি ভিউ শেয়ার করলেন জিৎ। তাঁদের সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন আরও অনেক পর্যটক। ক্যামেরার দিকে মুখ ঘুরিয়ে সকলে স্মাইলও দিল তাঁর কন্যা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#maidofthemist #Niagarafalls a 360 degree view

A post shared by Jeet (@jeet30) on Oct 3, 2019 at 4:26pm PDT

 

বর্তমানে অসুর ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত জিৎ। সেই ছবির শ্যুটিং-ই চলছে পুজো দমে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার, ছবির টিজার। দেবীপক্ষে পাওয়া ছবির প্রথম টিজার দেখা মাত্রই মুগ্ধ হয়েছে দর্শকেরা।  এই ছবির অপর চমক হল ছবিতে জিতের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নুসরত জাহানকে।