করোনা মোকাবিলাতে সাধ্য মত সাহায্যের হাত বাড়াচ্ছেন তারকারা। একের পর এক সেলিব্রিটি এগিয়ে এসছেন দুস্থ মানুষদের সাহায্যের জন্য। সাহায্য পেয়েছেন পুলিশ, ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরাও। সেই তালিকাতে নাম লেখালেন এবার অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। তাঁর হট লুকেই মুগ্ধ দর্শকেরা। তাই এবার নিজের নগ্ন ছবি ভক্তদের জন্য নিলামে তোলার কথা ঘোষণা করলেন তিনি। সম্প্রতি এক সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। 

আরও পড়ুন-বলিউডের 'সেক্স সিম্বল', ৬৩-তেও মোহময়ী ডিম্পলের কিছু সাড়া জাগানো মুহূর্ত...

সেই সংস্থার সঙ্গে করোনা মোকাবিলার অর্থ সংগ্রহে হাত মেলালেন অভিনেত্রী। তাই এবার অভিনব ও সাহসী সিদ্ধান্ক নিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। স্থির করলেন তাঁর নগ্ন ছবি এবার তুলবেন নিলামে। সেখান থেকে সংগৃহীত অর্থ তিনি তুলে দেবেন সাহায্যের জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তা জানালেন নিজেই। সেখানেই দেখা গেল অভিনেত্রী ব্যস্ত রয়েছেন নিজের ছবি বাছাই করতে। 

 

 

গত দু বছর আগে একবার লিক হয়ে গিয়েছিল অভিনেত্রীর একটি নগ্ন ছবি। সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট পাড়ায়। তার জনপ্রিয়তার দিকে নজর দিয়েই অভিনেত্রীর এমন সিদ্ধান্ত নেওয়া। তাঁর এই পদক্ষেপে বেজায় খুশি নেটপাড়া। বয়সের গণ্ডি পেরিয়েছে পঞ্চাশ, তবুও নিজের তরুণী লুকের সেই অনবদ্য ছবি যে মূল্যে বাঁধা যায় না তা তিনি জানেন, ফলে ভক্তের থেকে বড় সড় কোনও অঙ্কের অপেক্ষায় এখন তিনি।