Asianet News BanglaAsianet News Bangla

আবার বিয়ের পিঁড়িতে জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক, জর্জিয়ায় দ্বিতীয়বার বিয়ে সারলেন তারা

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক জর্জিয়ায় পরিবার এবং বন্ধুদের সামনে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন। তাদের দ্বিতীয় বিবাহ সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Jennifer Lopez and Ben Affleck tied the knot for the second time in Georgia anbsd
Author
First Published Aug 21, 2022, 2:17 PM IST

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক আবার গাঁটছড়া বেঁধেছেন, এবার তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সামনে জর্জিয়ার একটি জাঁকজমক অনুষ্ঠানে বিয়ে করলেন তারা। এই দম্পতি গত মাসেই লাস ভেগাসে গোপনে প্রথম বিয়ে করেছিলেন এবং তাদের বিয়ের সেই সংবাদটি গায়িকা নিউজলেটারে শেয়ার করেছিলেন। দ্বিতীয় বিয়ের অনুষ্ঠানটি শনিবার জর্জিয়ার একটি ৮৭ একর জমিতে অনুষ্ঠিত হয়েছিল । পেজ সিক্সের রিপোর্ট অনুসারে বৃহস্পতিবার সম্পত্তির একটি ডক থেকে পড়ে যাওয়ার পরে অ্যাফ্লেকের মা, ক্রিস্টোফার অ্যান বোল্ডটকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে দম্পতির দ্বিতীয় বিয়ের খবরটি আসে । বেনিফারের দ্বিতীয় বিয়েতে উপস্থিত অতিথিদের অনুষ্ঠানে সাদা পোশাকে দেখা গেছে। লোপেজ এর আগে তার নিউজলেটারে জুলাইয়ে বেনকে বিয়ে করার আনন্দের কথা জানিয়েছিলেন যেখানে তিনি লিখেছিলেন, 'আমরা বিয়ে করেছি। প্রেম সুন্দর। প্রেম দয়ালু। এবং এটি দেখা যাচ্ছে প্রেম ধৈর্যশীল। কুড়ি বছরের ধৈর্যশীল।'

তার ভেগাসের বিবাহের বর্ণনা দিয়ে, তিনি লিখেছিলেন যে কীভাবে তারা একটি ছোট সাদা চ্যাপেলে গাঁটছড়া বেঁধেছিল,' তারা অত্যন্ত করুণার সাথে বেশিক্ষণ খুলে রেখেছিলেন, আমাদের একটি গোলাপী ক্যাডিলাক কনভার্টেবলে ছবি তুলতে দিয়েছিলেন, স্পষ্টতই রাজা নিজেই মাত্র একবার ব্যবহার করেছিলেন (কিন্তু যদি আমরা চাইতাম যে এলভিস নিজেই দেখাক, তার জন্য অতিরিক্ত খরচ হত এবং তিনি তখন ঘুমিয়ে পড়েছিলেন)।' জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক ২০০০ এর দশকের গোড়ার দিকে তাদের প্রথম বিচ্ছেদের পর থেকে প্রায় ১৮ বছর পর পুনরায় সম্পর্কে ফিরে আসেন। এই দম্পতির প্রেমের গল্প হলিউডের আইকনিক রোম্যান্সগুলির মধ্যে অন্যতম একটি হিসাবে পরিচিত।

আরও পড়ুনঃ 

শীঘ্রই ভাট থেকে কপূর হতে চলেছেন আলিয়া, কবে কখন জেনে নিন

রনবীর নয়,আলিয়ার সমস্ত টাকা পয়সা নিয়ন্ত্রণ করেন এই ব্যক্তি, জেনে নিন কে সেই ব্যক্তি

সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে তামাশা করে ভক্তদের রোষের মুখে পড়েন সলমন

বেন এবং জেনিফার, যারা গত মাসে লাস ভেগাসে একটি আশ্চর্যজনক অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন, শনিবার তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে জর্জিয়ায় দ্বিতীয়বারের মতো বিয়ে করেন। সপ্তাহান্ত ব্যাপী এই অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন ইন্টেরিয়র ডিজাইনার এবং ইভেন্ট প্ল্যানার কলিন কাউই। লাইফস্টাইল গুরু জে শেঠি প্রকৃত অনুষ্ঠানের সভাপতিত্ব করছেন। ম্যাট ডেমন, জিমি কিমেল, বেনের ভাই ক্যাসি অ্যাফ্লেক এবং ড্রিয়া ডি ম্যাটিওর মতো সেলিব্রিটিরা বিয়েতে উপস্থিত ছিলেন তাদের সন্তান, জেনিফার লোপেজের ১৪ বছর বয়সী যমজ ম্যাক্স এবং ইমে প্রাক্তন স্বামী মার্ক অ্যান্থনি এবং বেনের সন্তান ভায়োলেট, সেরাফিনা এবং স্যামুয়েল তার প্রাক্তন জেনিফার গার্নারের সাথেও বিয়েতে উপস্থিত ছিলেন। জেনিফার এই বিশেষ দিনের জন্য রাল্ফ লরেনের পোশাক পরেছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios