বর্তমানে টলিপাড়ায় কান পাতলে একটাই খবর প্রকাশ্যে উঠে আসতে শোনা যায়, তা হল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুন মালিয়া। তবে আগামী মাসে নয়, চলতি মাসের ৩০ তারিখেই বিয়ে অভিনেত্রী। পাত্র সৌরভ চট্টোপাধ্যায়। তাঁদের মধ্যে বন্ধুর সম্পর্ক দীর্ঘ দিনের। এবার সেই সম্পর্ককেই পরিণতি দিতে চলেছেন জুন। 

১৪ বছরের প্রেম। অথচ বিয়ে করার কথা এর আগে কখনও ভাবেননি তাঁরা। তবে অবশেষে সুখবর শোনালেন জুন। চলতি মাসেই বিয়ে, পরের মাসে রিসেপশন। বিয়ের দিন সকলের নজর কাড়তে তিনি বেছে নিয়েছেন ডিজাইনার দেব ও নীলের পোশাক। বর্তমানে বড় পর্দা থেকে শুরু করে ছোটপর্দা, তাঁর উপস্থিতিতে যেন ছবি থেকে ধারাবাহিক আরও একধাপ এগিয়ে থাকে দর্শকদের নজরে। সম্প্রতি মুক্তি পেয়েছে জুন মালিয়া অভিনীত ছবি মিতিন মাসি। সেই ছবির কাজ শেষ করেই তড়িঘড়ি বিয়ের কাজে নেমে পড়েছেন তিনি। 

আরও পড়ুনঃ বয়ফ্রেন্ডের সঙ্গে ফোনে কথা, মা-এর কাছে চড় খেয়েছিলেন জুন মালিয়া

৩০ নভেম্বর মোমিনপুরেই বসতে তাঁর বিয়ের আসর। সেখানে ওয়্যারহাউস সেজে উঠবে বিয়ের আসরে। পরিবার ও বন্ধুবর্গের উপস্থিতিতেই এদিন সাত পাকে বাঁধা পড়বেন জুন ও সৌরভ। তৈরি হয়েগিয়েছে অতিথি তালিকাও। এখন সকলের নজর ৩০ নভেম্বরে। বিয়ের কনের সাজে কেমন লাগবে জুন মালিয়াকে, ভক্তদের কৌতুহল তুঙ্গে।