Asianet News BanglaAsianet News Bangla

ছেলে যুগের ১২ বছরের জন্মদিনে স্মৃতির পাতা উল্টোলেন কাজল-অজয়।

কাজল আর অজয় দেবগানের পুত্র যুগের জন্মদিন ১৩ই সেপ্টেম্বর।দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলো বছর। যুগ আজ পা দিলো ১২ তে।  নস্টালজিক কাজল এবং অজয় দুজনেই।  ইনস্টাগ্রামে দুজনেই যুগের বড়ো  হয়ে ওঠার  বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। পোস্টের তলায় যুগের জন্য মিষ্টি বার্তাও লিখেছেন দুজনে।

Kajol Ajay Devgn s son Yug turns 12, Happy parents share travel pics with cute notes
Author
First Published Sep 13, 2022, 5:47 PM IST

আজ কাজল আর অজয় দেবগানের পুত্র যুগের জন্মদিন।দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলো বছর। যুগ আজ পা দিলো ১২ তে।  নস্টালজিক কাজল এবং অজয় দুজনেই।  ইনস্টাগ্রামে দুজনেই যুগের বড়ো  হয়ে ওঠার  বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। পোস্টের তলায় যুগের জন্য মিষ্টি বার্তাও লিখেছেন দুজনে।

১৯৯৯ এ গাঁটছড়া বেঁধেছিলেন কাজল আর অজয়। কাজল আর অজয় ছিল মূলত দুটি দুই মেরুর মানুষ।  তাই তাদের বিয়ে নিয়ে জল্পনাও ছিল অনেক।  কিন্তু খুব সুখেই কেটেছে তাদের গত  ২৩ বছরের বিবাহিত জীবন।  ২০০৩ এ তাদের কন্যা নায়েশার জন্ম হয়।  আর ২০১০ এ জন্ম নেয় যুগ।  

 জন্মদিন উপলক্ষ্যে ছেলের সাথে কিছু আবেগঘন মুহূর্ত শেয়ার করেছেন কাজল অজয় দুজনেই।  
অজয় দেবগান তার পুত্রের সাথে একটি ছবি পোস্ট করেছেন আজ। ছবিতে দেখা যাচ্ছে  বিদেশে কোনো এক সুন্দর ঝর্ণার পাশে বসে আছেন বাবা ,ছেলে।  চেয়ে  আছেন একে অপরের দিকে।অজয়ের পরনে  রয়্যাল ব্লু টিশার্ট আর ব্লু ডেনিম। পায়ে পড়েছেন বাদামি জুতো।আর  কালো সানগ্লাসের আড়ালে ঢেকেছেন চোখদুটি। পঞ্চাশোর্ধ এই বলিউড তারকার  স্টাইল স্টেটমেন্ট আলাদা করে নজর কাড়ছে নেটিজেনদের।  যুগও নজর কেড়েছে সাদা পোশাক ও সাদা জুতোয়।  

ইন্সটা পোস্টে অজয় লিখেছেন, জীবনের সেরা পর্যায়টি হল" তোমার  সাথে 'বড়ো হওয়া'।দিনের বেশির ভাগ কাজই আমরা বাবা-ছেলে মিলে  একসাথে করি।  শো দেখা থেকে শুরু করে একসাথে শরীর চর্চা করা , আড্ডা মারা ,একসাথে হাঁটতে যাওয়া সব।  শুভ জন্মদিন যুগ। 

কাজল ও তার ইনস্টাগ্রামে যুগকে শুভেচ্ছাবার্তা দিয়ে একটি পোস্ট করেন।  লেখেন জীবনের সব আনন্দের মুহূর্ত গুলো ক্যামেরাবন্দি করাটা খুব দরকার।  কারণ তা নাহলে জন্মদিনে পোস্ট করার কোনো ছবি খুঁজে পাওয়া যায় না।  আমার হৃদয়ের হাসি তুমি। শুভ জন্মদিন তোমাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios