কঙ্গনা রানওয়াত প্রথম থেকেই খানিকটা ভিন্নস্বাদের ছবিল করতেই বেশি পছন্দ করেন। অভিনেতা-অভিনেত্রী মিথ ভেঙে নিজের পরিচিতি তৈরির পথে পা বাড়িয়েছিলেন পর্দায় অভিষেক হওয়ার পর থেকেই। গ্যাংস্টার ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা রেখেছিলেন তিনি। বর্তমানে বি-টাউনের সর্বাধিক চর্চিত চরিত্র কঙ্গনা রানওয়ান। 

আরও পড়ুনঃ ঘোড়সওয়ারি শিখছেন ভিকি, তখত টিম পাড়ি দিল ইউরোপ

আরও পড়ুনঃ সলমনের কোলে কার সন্তান,নেটদুনিয়ায় ভাইরাল হল সেই ছবি

 

 

একের পর এক বিতর্কে জড়িয়েছে কঙ্গনা রানওয়াতের নাম। তবুও হাল ছাড়েননি তিনি। প্রকাশ্যেই জানিয়েছিলেন ছোট থেকে তাঁর চলার পথ মোটেই ছিল না মসৃণ। প্রতিটা ধাপেই দিদি রঙ্গোলীকে পাশ পেয়েছেন কঙ্গনা। বর্তমানে রঙ্গোলী কঙ্গনা রানওয়াতের যাবতীয় কাজকর্ম দেখা শোনা করেন।  তিনিই এবার ফাঁস করলেন কঙ্গনার নয়া পথ চলার খবর। 

 

 

বুধবারই এক এলাহি মহলে পুজো করতে দেখা যায় কঙ্গনা রানওয়াতকে। সেই ছবি শেয়ার করে রঙ্গোলী জানান শুভ উদ্বোধন কঙ্গনা স্টুডিও-র। ইতিমধ্যেই পরিচালক ও প্রযোজক হিসেবে মনিকর্নিকাতে কাজ করেছেন তিনি। সেই পথেই এবার পা বাড়লেন কঙ্গনা। খুলে ফেললেন নিজের প্রযোজনা সংস্থা। জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রমোশনে একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। তারপর থেকেই তাঁকে বয়কটের ডাক ওঠে। তবে তিনি যে একাই চলতে সক্ষম তা আরও এবার প্রমাণ করেদিলেন সকলের সামনে।