জেএনইউ কাণ্ডের পর সেখানে পা রাখেন দীপিকা পাড়ুকোন। তবে থেকেই নেট দুনিয়ায় তোলপার হয়েছে একাধিক অধ্যায়। কখনও তোপের শিকার হয়েছে ছপাক ছবি, কখনও আবার খোদ দীপিকা পাড়ুকোন। কিন্তু প্রথম থেকেই এই বিষয় মুখে কুলুপ এঁটে ছিলেন অভিনেত্রী। আশী ঘোষের সঙ্গে দেখা পর থেকেই নেট দুনিয়ায় তোলপাড় হওয়া একাধিক প্রসঙ্গং যখন নাম জড়িয়ে ছিল দীপিকা পাড়ুকোনের, ঠিক তখনই বলিউডের একাংশ তাঁর পাশে এসে দাঁড়িয়েছিল। 

আরও পড়ুনঃ মুঘল-ই-আজমের 'সিক্রেট' ছবি শেয়ার ঋষির, উস্কে দিলেন নস্ট্যালজিয়া

আরও পড়ুনঃ 'ইন্ডিয়া কী' বিতর্কে সইফ, সাংসদের নেট দুনিয়ার তোপের শিকার তৈমুর

তবে দীপিকার পাশে নেই কঙ্গনা রানওয়াত। এবার তা স্পষ্টই জানিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি পঙ্গা ছবির প্রমোশনে এসে মুখ খুললেন কঙ্গনা রানওয়াত। তিনি স্পষ্টই জানালেন দীপিকার পাশে থাকা তার পক্ষে সম্ভব নয়। পাশাপাশি তিনি এও প্রশ্ন তোলেন- কীভাবে দীপিকা পাড়ুকোন টুকরে টুকরে গ্যাং-এর পাশে দাঁড়াতে পারলেন! যদিও নেট দুনিয়ার অন্য অংশ স্পষ্ট জানিয়ে দেয় যে তিনি কেবল প্রচারমুখী হয়েই পৌঁছে গিয়েছিলেন জেএনইউ-তে। 

এখানেই শেষ নয়, সম্প্রতি আরও এক বিতর্কে জড়িয়ে ছিল দীপিকা পাড়ুকোনের নাম। অ্যাসিড আক্রান্তের লুকে টিকটক ভিডিও, লুক চ্যালেঞ্জের জন্য নেট দুনিয়া তুলোধনা করেছিল নেটিজেনরা। সেই প্রসঙ্গও টেনে আনলেন কঙ্গনা রানওয়াত। তিনি জাজান, অবিলম্বে দীপিকা পাড়ুকোনের ক্ষমা চাওয়া উচিত। এই ধরনের কাজ মোটেই শোভা পায় না একজন দায়িত্ববান অভিনেত্রীকে। যদিও এই মন্তব্যের পরও চুপই থাকলেন দীপিকা পাড়ুকোন।