নভেম্বর-ডিসেম্বর-জানুয়ারী মানেই একের পর এক বিয়ের খবর। বিটাউনেও তার ব্যতিক্রম হয় না। সম্প্রতি বন্ধুর বিয়েতে সামিল হয়েছেন দীপিকা-রণবীর। এবার ভাইয়ের বিয়ের এঙ্গেজমেন্ট পার্টিতে আসর জমিয়ে দিলেন বলিউড কুইন ও তাঁর বোন। সম্প্রতি বিয়ের খবর প্রকাশ্যে এল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনার ভাই অক্ষিত। ফলেই খুশ মেজাজেই ধরা দিলেন রঙ্গোলি-কঙ্গনা।

বলিউডের কুইন হলেও কঙ্গনা বরাবরই তাঁর পরিবারকে বিশেষ সময় দিতে পছন্দ করেন। এবং তাঁদের দুই বোনের সম্পর্কের রসায়ন কতটা মজবুত তা সকলের জানা। ফলে সেই পরিবারে বিয়ের আসর, ফলে সকল ব্যস্ততা থেকে এবা ছুটি নেওয়ার পালা। শাড়ি পরে নিজেকে এক সাধারণ মেয়ের মতই তুলে ধরলেন কঙ্গনা, সকলের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচলেনও। 

 

 

সোশ্যাল মিডিয়ায় রঙ্গোলি শেয়ার করলেন ভাইয়ের বাগদানের কার্ডের ছবি। এখানেই শেষ নয়, পরিবারের সকলের সঙ্গে নাচের মুহুর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রঙ্গোলি। মুহুর্তে সেই ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। হিমাচরচলের মেয়ে কঙ্গনা। পরিবারের এই অনুষ্ঠানে তাই সেই তালেই পায়ে পা মেলালেন অভিনেত্রী। দীর্ঘদিনের সম্পর্কের পরিণতি অবশেষে মিলল ৮ নভেম্বর।