Asianet News BanglaAsianet News Bangla

আর অভিনয় করতে চান না কঙ্কনা, কারণ খোলসা করলেন অভিনেত্রী

  • অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে নিতে চান কঙ্কনা
  • ইন্ডাস্ট্রিতে কী হচ্ছে তা নিয়ে বিন্দু মাত্র মাথা ব্যথা নেই তাঁর
  • ছোট থেকে চাননি তিনি অভিনয় জগতে আসতে
  • জন্মদিনে রইল অচেনা-অচেনা কঙ্কনা
Kankana sensharma dont want to act anymore
Author
Kolkata, First Published Dec 3, 2019, 12:53 PM IST

ইন্ডাস্ট্রিতে কাজ করছেন কঙ্কনা ২০ বছর অতিক্রান্ত। এরই মাঝে বহু চরাই উতরাই দেখেছেন অভিনেত্রী। অভিনয় দিয়ে জীবন শুরু হলেও নেটিজেনদের চোখে কঙ্কনার জায়গাটাই ভিন্ন। পরিচালনা থেকে শুরু করে সময় সময় কলম ধরা, সব দিকেই নিজের এক বিশেষ ছাপ রেখে গিয়েছেন কঙ্কনা সেন শর্মা। যদিও এই অভিনেত্রী কোনও দিনই চাননি তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত হবেন। 

ছোটবেলায় শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করেছিলেন কঙ্কনা। সেখান থেকেই শুরু পথ চলা। ইন্দিরা ছবিতে প্রথম আত্মপ্রকাশ তাঁর। তবে থেকেই তাঁকে শুনতে হয়েছিল বড় হয়ে তিনি অভিনেত্রী হবেন। কিন্তু তিনি তা কখনই চাননি। কোনও দিনও তিনি সিনেমা দেখে বেড়ে ওঠার কথাও ভেবে দেখেননি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেল অনেক কিছুই। বদল ঘটল তাঁর মানসিকতার। এভাবেই ছবির জগতে পা রেখেছেন তিনি।

 

 

বর্তমানে কঙ্কনা তাঁর অডিও বুকের মুক্তি নিয়ে বেশ ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন সেই খবর। টলিউড থেকে বলিউড, দীর্ঘ ২০ বছর ধরে তিনি যখন এত কাছ থেকে দেখেছেন এই ইন্ডাস্ট্রিকে, তখন অনেক কিছুই তাঁর নজরে পরেছে। আদৌ কী পরিবর্তন হচ্ছে এই ইন্ডাস্ট্রির! উত্তর স্পষ্টই জানালেন অভিনেত্রী, তিনি এই নিয়ে মাথা ঘামান না। প্রতিবছরই বেশ ভালো ছবি হচ্ছে। কিন্তু পাল্লা দিয়ে খারাপ ছবিও হচ্ছে। সেগুলো দেখে মানুষ হাঁসছেনও। সঙ্গে তিনি আরও বলেন, তিনি অভিনয় করতে আর চান না, কারণ তিনি যে ধরনের ছবি পছন্দ করেন, তা এখন খুব কমই হয়।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios