করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ১১,০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লকডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। করোনা ঠেকাতে আরও ১৯ দিন বাড়ানো হয়েছে লকডাউন। 

আরও পড়ুন-ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা

সামাজিক দুরত্ব বজায় রাখতে এখন লকডাউনেই থাকতে হবে। সরকারের নিয়ম মেনে সকলেই তা করছে। কিন্তু দম বন্ধ হয়ে যাচ্ছে করিশ্মা কাপুরের। প্রকাশ্যে তিনি জানালেন, কাছেই রয়েছে পরিবারের সকলে। দেখা হচ্ছে না রণবীরের সঙ্গে, দেখা নেই করিনার সঙঅঘএ। ছোট্ট তৈমুরের সঙ্গেও দেখা নেই। ফলে লকডাউনে তাঁর দমবন্ধ হয়ে যাচ্ছে। তবে পাশাপাশি এই কথাও জানান করিশ্মা যে তিনি দেশের পরিস্থিতি নিয়ে সচেতন। 



যতই সমস্যা হোক না কেন, বাড়িতেই থাকতে, হবে মানতে হবে লকডাউন। সামাজিক দুরত্ব বজায় রাখতে করিশ্মা রয়েছে আলাদা। একই পরিস্থিতির শিকার হয়েছেন বলিউডের অনেক তারকাই। সম্প্রতি আক্ষেপ প্রকাশ করেছিলেন সলমন খান। জানিয়ে ছিলেন তাঁর থেকে দুরে রয়েছেন তাঁর বাবা সেলিম। কিন্তু নিয়ম ভেঙে কেউই বাড়ি থেকে বাইরে আসেননি। পালন করছেন লকডাউনের। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা