সারা আলি খান এবং কার্তিক আরিয়ান, সম্প্রতি দুজনের নামই বারবার সংবাদের শিরোনামে এসেছে। তাঁরা দুজন নাকি সর্ম্পকে জড়িয়েছেন। এই গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, বলিপাড়ায়। 'কফি উইথ করণ'-এ প্রথম সারা জানিয়েছিলেন তিনি কার্তিককে পছন্দ করেন। তবে সইফ কন্যার প্রেমে তিনি এতটাই মগ্ন যে ক্যাটরিনা কাইফকে বাদ দিয়ে তিনি সারার সঙ্গে ডেটে যাচ্ছেন।

 

এক রিপোর্ট থেকে জানা গিয়েছে ক্যাটরিনার সঙ্গে কার্তিকের নাকি বালিতে এক বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। তবে ক্যাটরিনার সঙ্গে সেই বিয়ের অনুষ্ঠানে যাওয়া তিনি বাতিল করে দেন। জানা গিয়েছে তিনি সারার সঙ্গে সময় কাটাবেন বলে বালিতে যাবেন না বলে জানান ক্যাট-কে। বালিতে শ্রীদেবীর বন্ধু রাখি পঞ্জাবির ছেলে অমৃত পঞ্জাবির বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ক্যাটরিনা, নোরা ফতেহি থেকে শুরু করে কাপুর পরিবারের সদস্যরাও।

প্রসঙ্গত এই মূর্হুতে 'ভুলভুলাইয়া ২' -এর শ্যুটিং এ ব্যস্ত কার্তিক আরিয়ান। প্রকাশ্যে এসেছে ছবির প্রথম লুক। 'লাভ আজ কাল-২' তে কার্তিকের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। এছাড়া 'কুলি নম্বর ওয়ান'-এ বরুণ ধাওয়ান সঙ্গে দেখা যাবে সারাকে। ব্যাঙ্কক থেকে 'কুলি নম্বর ওয়ান'-এর শ্যুটিং শেষ করে ফিরেছেন সারা।