বক্স অফিসে ভালো কাজ করছে আলি আব্বাস জাফরেরে ছবি ভারত। এর আগে অভিনয়ের জন্য বার বার সমালোচিত হয়েছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু এই ছবিতে তাঁর অভিনয়ও প্রশংসিত হচ্ছে। তাই বলা ভালো সব মিলিয়ে বেশ ভালোই যাচ্ছে ক্যাটরিনার সময়টা। আর তাই নিজে এখন অভিনয়ের ব্যাপ্তি আরও বাড়াতে চাইছেন ক্যাট।

৯ বছর পরে অক্ষয়ের কুমারের সঙ্গে সূর্যবংশী ছবিতে জুটি বাঁধছেন ক্যাটরিনা। এক সময়ে এই জুটিতে মুগ্ধ ছিলেন দর্শকরা। তাই এই ছবিও যে সাড়া ফেলবে তা বলাই বাহুল্য। তবে এবার তিনি নারী প্রধান ছবিতেও অভিনয় করতে চান বলে জানান এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে। 

ক্যাটরিনা জানান, তাঁর স্বপ্ন গন গার্ল-এর মতো ছবিতে অভিনয় করা। এছাড়াও ১৯৮৯ শ্রীদেবী অভিনীত চালবাজ-এর মতো মজার ছবিতেও অভিনয় করতে চান তিনি। ভালো চিত্রনাট্য রয়েছে এমন ছবিতে কাজ করার জন্য তিনি অপেক্ষা করছেন। তিনি আর একটি সংবাদমাধ্যমের কাছে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি আর চিকনি চামেলি বা শিলা কি জওয়ানির মতো নাচ আর করতে চান না। এবার ভালো চিত্রনাট্য রয়েছে এমন ছবিই তিনি করতে চান। 

২০২০-র মার্চ মাসে  মুক্তি পাবে সূর্যবংশী। এই ছবির শ্যুটিং-এর বেশ কিছু অংশের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্টও করেছেন ক্যাটরিনা কাইফ। 

প্রসঙ্গত, ভারত ছবির আগে ক্যাটরিনার জিরো মুক্তি পায়। এই ছবি বক্স অফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়ে। কিন্তু তাও ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছিলেন অনেকেই। এই ছবিতে এক অবসাদগ্রস্ত নায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।