কেটি পেরিকে নিয়ে এখন খবরের দুনিয়া সরগরম। মা হতে চলেছেন বিশ্ববিখ্যাত এই পপ সিঙ্গার। তাঁকে নিয়ে নিত্যদিন কোনও না কোনও খবর, গসিপ লেগেই থাকে, তবে এবারে যেন সমস্ত গসিপের মাত্রা ছাড়িয়ে এই খুশির খবরে মন ভরিয়ে দিলেন ভক্তদের। তবে ভক্তরা আনন্দিত হওয়ার পাশাপাশি একরকম অবাকও হয়েছেন যে এতদিন বোঝা যায়নি কেন। 

আরও পড়ুনঃ৩২-এই তিন বিয়ে ও এক সন্তান, টলিউড গসিপে অন্যতম চরিত্র শ্রাবন্তী

আরও পড়ুনঃকরোনার প্রকোপ এবার ফ্যাশন দুনিয়ায়, স্থগিত হল আইফা অ্যাওয়ার্ড

কেটি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, তাঁর পক্ষে প্রেগনেন্সির এই খবর লুকিয়ে রাখা বেশ সমস্যার হয়ে উঠেছিল। অতিরিক্ত বড় ব্যাগ নেওয়া, ওভারসাইজড পোশাক পরা। তবে শেষ মুহূর্তে কেটির ওজন এতটাই বেড়ে গিয়েছিল যে পোশাকের সাহায্যে ঢাকা সম্ভব হচ্ছিল না। যার জন্যই তিনি সিদ্ধান্ত নেন এই গানের মাধ্যমে প্রেগনেন্সির কথা প্রকাশ্যে আনবেন। 

আরও পড়ুনঃনিকের আগে এনারাই ছিলেন প্রিয়াঙ্কার প্রেমিক, জেনে নিন তালিকায় রয়েছে কাদের নাম

কেটির হবু বর অরল্যান্ডো ব্লুমের সঙ্গে ২০১৯ এর ফেব্রুয়ারিতে বাগদান সারেন তাঁরা। আগামী জুন মাসে বিয়ে করার কথা ছিল তাঁদের। তাও আবার জাপানে ডেস্টিনেশন ওয়েডিং। তবে করোনাভাইরাসের আতঙ্কে সেখানে বিয়ে ক্যানসেল করেছেন তাঁরা।

কেটির সঙ্গে অরল্যান্ডোর সম্পর্ক বেশ কয়েক বছরের। তাঁদের বাগদানের পর নেটিদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল। সেই উত্তেজনার চেয়েও কেটির প্রেগনেন্সি নিয়ে ভক্তদের উন্মাদনার মাত্রা ছাড়িয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Let’s just say it’s gonna be a jam packed summer... 🎶♥️🙂 #NeverWornWhite is out now

A post shared by KATY PERRY (@katyperry) on Mar 4, 2020 at 9:02pm PST