নেটফ্লিক্সের 'লাস্ট স্টোরিজ'-এ কিয়ারা আদবানীর স্বমেহনের দৃশ্য রীতিমতো ঝ়ড় তুলেছিল। করণ জোহর পরিচালিত এই ছবিতে এমন একটি দৃশ্যে কীভাবে সাবলীল অভিনয় করতে হয় তা প্রমাণ করেছেন কিয়ারা। কিন্তু ব্যাপারটা মোটেই সহজ ছিল না। সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এমনই জানান কিয়ারা আদবানী। 

নেহা জিজ্ঞাসা করেন, পর্দায় ক্লাইম্যাক্সের এই দৃশ্য কী ভাবে এত সুন্দর ভাবে তুলে ধরলেন কিয়ারা। ‌কিয়ারা জানান, করণ আমায় সবটা বলেছিল। কিন্তু ওই দৃশ্যে অভিনয় করতে কী হবে, কিছু বলেনি। ও চাইছিল আমার মধ্যে থেকে ব্যাপারটা স্বতঃস্ফূর্ত ভাবে আসুক। তবে ওই দৃশ্য়ে যাতে সেটে কম লোক থাকে, সেদিকে খেয়াল রাখছিল করণ। ও দেখছিল আমি  যাতে হেসে না ফেলি। তখন আমি খুবই চিন্তায় ছিলাম। আমি বাধ্য হয়ে গুগল করে জেনেছিলাম, কী ভাবে ভাইব্রেটর ব্যবহার করতে হয়। বেশ কিছু ছবির দৃশ্য দেখে ভাইব্রেটর ব্যবহার করার ধারণা পেয়েছিলাম। 

কিয়ারা আরও জানান, করণ আমায় বলেছিল, খুব মন দিয়ে দৃশ্যটি করতে। পুরো ব্যাপারটাকে যেন সত্যি মনে হয়। আমার চোখেও যেন বিষয়টা ফুটে ওঠে। 

প্রসঙ্গত, এই ছবিটি চারটি স্বল্প দৈর্ঘের ছবি নিয়ে তৈরি। এর মধ্যে করণ জোহরের ছবিটিতে ভিকি কৌশল ও কিয়ারা আদবানী অভিনয় করেন। ছবিটি প্রেক্ষাগৃহে আগামী ২১ জুন মুক্তি পাওয়ার কথা।