Asianet News BanglaAsianet News Bangla

কোটি কোটি টাকা সম্পত্তির মালিক কিয়ারা, ১৫ কোটির অ্যাপাটমেন্ট আর চোখ ধাঁধানো গাড়ির সংগ্রহ তাঁর

কেরিয়ারের সেরা সময় উপভোগ করছেন কিয়ারা আডবানী। প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে শেরশাহ-এর পর এবার কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়া-২ - পরপর দুটি ছবি সুপার-ডুপার হিট। মুক্তির অপেক্ষায় বরুন ধাওয়ানের সঙ্গে জুগ জুগ জিও। 

Kiara Advani has assets worth Rs 23 crore owns luxury cars and houses bsm
Author
Kolkata, First Published Jun 17, 2022, 3:31 PM IST

কেরিয়ারের সেরা সময় উপভোগ করছেন কিয়ারা আডবানী। প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে শেরশাহ-এর পর এবার কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়া-২ - পরপর দুটি ছবি সুপার-ডুপার হিট। মুক্তির অপেক্ষায় বরুন ধাওয়ানের সঙ্গে জুগ জুগ জিও। বড় বাজেটের এই ছবিও বক্স অফিসে কামাল করবে বলে মনে করছেন চলচ্চিত্র সমালোচকরা। কিন্তু জানেন কি এখনই কিয়ারা প্রায় ২৩ কোটি টাকা সম্পত্তির মালিক।

অভিনয় জীবন
 ২০১৪ সালে কেরিয়ার শুরু করেছিলেন। ফুগলি  তাঁর প্রথম ফিচারফিল্ম। পরবর্তীকালে এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি, লাস্ট স্টোরিজ- এই দুটি ছবিতে তাঁর অভিনয় প্রশংসা পেলেও তিনি কবীর সিং-এর মাত্রাতিরিক্ত যৌনতা থাকায় প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এই ছবিতে যথেষ্ট সাহসী চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা। তারপর শেরশাহতে সিদ্ধার্থের সঙ্গে কামাল করেছেন তিনি। এই ছবির মাধ্যমেই সমালোচনার যোগ্য জবাব দিয়েছেন বলেও তাঁর অনুরাগীরা মনে করেন। 
 
আয়
এখনও পর্যন্ত কিয়ারা আডবানী ফিল্ম প্রতি ২-৩ কোটি  টাকা পারিশ্রমিক নেন। কবীর সিং ছবির জন্য তিনি নিয়েছিলেন তিন কোটি টাকা। জুগ জুগ জিও যদি হিট হয় তাহলে কিয়ারার পারিশ্রমিক বেড়ে হতে পারে ৫-৬ কোটি টাকা। ব্র্যান্জ এন্ডোর্সমেন্টের জন্য কিয়ারা নেন ১ কোটি টাকা। এখন তিনি প্রায় ৫টি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত। যার অর্থ বছরে কোটি টাকা আয় নিশ্চিত। 

সম্পত্তি
কাজের বাইরে কিয়ারা ব্যক্তিগতভাবেই জীবন কাটাতে পছন্দ করেন। মহালক্ষ্মী প্ল্যানেটের গোডরেজ স্কাইস্ক্র্যাপারে একটি বিলাসবহুল অ্যাপাটমেন্টের মালিক তিনি। তাঁর বাড়ির দাম প্রায় ১৫ কোটি টাকা। 

গাড়ি
গাড়ি পছন্দ করেন কিয়ারা আদবানি। এই ছোট্ট কেরিয়ারে কিয়ারার সংগ্রহে রয়েছে BMW X5 যার দাম ৮০ লক্ষ, BMW 530d যার দাম ৭৫ লক্ষের বেশি। আর রয়েছে ৬০ লক্ষ টাকার একটি মার্সিডিজ বেঞ্জ। 

পোশাক
বিলাসবহুল ব্র্যান্ডের প্রতি যথেষ্ট আকর্ষণ রয়েছে কিয়ারার। তিনি রীতিমত নামি দামি পোশাক পরতে ভালোবাসের। তাঁর সংগ্রহে রয়েছে প্রাদা হিল, বারবেরি জ্যাকেট, চ্যানেল ব্যাগগুলির মত উচ্চমানের ফ্যাশনের জামাকাপড় আর অ্যাক্সেসারিজ। 

Follow Us:
Download App:
  • android
  • ios