জীবনের হাজারও ওঠা পড়ার মাঝে কখন কার ভাগ্যের শিঁকে ছিঁড়ে যায় তা কেউ যানে না। আজ যে ফরিক, কাল সে রাজা...এমনই পরিস্থিতি বি-টাউনে পা রাখার পর অনেকেরই হয়। এক সময় যে নতুন মুখগুলো একটা পোর্টফোলিও নিয়ে ঘরে বেড়াতো, তারাই এখন বলিউড সুপারস্টার। তবে বেশিরভাগের ক্ষেত্রেই সেই স্টারডাম বেশি দিন স্থায়ী থাকে না।

একসময় সাফল্যের শীর্ষে উঠে সেই দিনগুলোর কথাই মনে করে থাকেন তারকারা। এবার তেমনটাই হল কিয়ারার ক্ষেত্রে। তবে কিয়ারার জীবনে ছিল না কোনও যুদ্ধ। তেমন ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়নি তাঁকে। বি-টাউনে পা রাখা মাত্রই সকলের নজর কেড়েছেন তিনি। সম্প্রতি গুড নিউড ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। সেই ছবির প্রচারেই এখন ব্যস্তা কিয়ারা আডবানী।

 

 

সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে পাওয়া গেল গুড নিউজ ছবির পুরো টিমকে। তাঁদের মধ্যে যিনি মধ্যে কিয়ারাকে প্রশ্ন সন্মুখীন হতে হল বাচ্চা নিয়ে। নিজের জীবনে এমন অভিজ্ঞতা নেই, তবে কীভাবে ছবিতে  এই চরিত্র ফুঁটিয়ে তুলবেন তিনি। উত্তরে স্পষ্টই জানান তিনি এক সময় অনেক বাচ্চাকে একাই দেখতেন কিয়ারা। তাঁর মায়ের স্কুলের বাচ্চাদের সঙ্গে সকালের বেশ কিছুটা সময় কাটাতেন তিনি। প্রয়োজনে ডাইপারও বদলে দিয়েছেন তিনি শিশুদের।