বলিউডে অভিনয়ের জন্য চাই একটা ছোট্ট সুযোগ। সেই অপেক্ষায় প্রহর গুণছে না জানি কত তারকারা। আবার কিছু ক্ষেত্রে গল্পটা যায় উল্টে। সুযোগ পেয়েও তা হেলায় হারান অনেকেই। যোগ্য সন্মান না রাখতে পারা কিংবা নিজেকে একটু বেশি উঁচুতে তুলে ধরার জন্যই সমস্যা দেখা যায় অনেকের জীবনে। এবারও খানিকটা তেমনই ঘটল বলিউড অভিনেত্রী কৃতি খারবান্দার ক্ষেত্রে। 

বিষয়টা খানিকটা এমন, সম্প্রতি শ্যুটিং শুরু হয়েছে ইমরান হাসমি ও অমিতাভ বচ্চন অভিনীত ছবি চেহরে-র। সেখানেই মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় কৃতিকে। কিন্তু শুটিং শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই ছবি থেকে বাদ পড়লেন তিনি। বেশ কিছু সমস্যা কৃতিকে ঘিরে তৈরি হয়েছিল সেটে। তিনি নাকি বড্ড বেশি নাক উঁচু স্বভাবের। ততটাই খারাপ নাকি তাঁর ম্যানেজারের ব্যাবহার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

☕️💕👄

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda) on Mar 26, 2019 at 12:02am PDT

 

যে সে সুযোগ নয়, খোদ অমিতাভ বচ্চনের সঙ্গে একই ফ্রেমে থাকার সুযোগ হারালেন অভিনেত্রী কেবলমাত্র তাঁর স্বভাবের জন্য। য়ে সুযোগ পাওয়ার জন্য দীর্ঘ দিন ধরে অপেক্ষায় থাকেন শত শত অভিনেতা-অভিনেত্রী, সেখানে গিয়ে বাধ সাধল অভিনেত্রীর ব্যবহার। মুহুর্তের মধ্যে এই খবর ছড়িয়ে পড়ল বিটাউনে। এখানেই শেষ নয়, বরং শোনা যাচ্ছে শীঘ্রই কৃতির চরিত্রে নেওয়া হবে নতুন কোনও অভিনেত্রীকে। তবে এবার কার ভাগ্যের চাকা ঘুরতে চলেছে তা নিয়ে এখন জল্পনা তুঙ্গে।