বয়স মাত্র ৩৯। হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে গত রবিবার মারা গেছেন কন্নড় ছবির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিবী সরজা। দক্ষিণী ছবির  এই সুপারস্টারের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে গোটা দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। বহু ছবিতেই নিজের অভিনয় প্রতিভা দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন এই অভিনেতা।

আরও পড়ুন-গাড়ি দুর্ঘটনায় ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল সারা মুখ, ভয়াবহ অভিজ্ঞতায় আজও শিউরে ওঠেন মহিমা...

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রয়াত অভিনেতা চিরঞ্জিবীর স্ত্রী মেঘনা রাজ খুব শীঘ্রই নাকি মা হতে চলেছেন। আর কয়েকদিনের মধ্যে তারা ফ্যানেদের সঙ্গে এই খবর শেয়ার করে নিতেন। কিন্তু তা আর হল না। প্রথম সন্তান পৃথিবীতে আসার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন। মাত্র দুবছর আগেই মেঘনার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জিবী। 

আরও পড়ুন-ঐশ্বর্যর সেক্সি লাল ঠোঁটের আড়ালে রয়েছে এই গোপন রহস্য, কীভাবে পেতে পারেন আপনিও...

সূত্র থেকে আরও জানা গেছে অভিনেতার স্ত্রী মেঘনা তিন মাসের অন্তঃসত্ত্বা। এহেন পরিস্থিতিতে স্বামীর আকষ্মিক মৃত্যুর খবরে ভীষণ ভাবে ভেঙে পড়েছেন  মেঘনা। রবিবার স্বামীর শেষকৃত্যের সময় কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে মেঘনাকে। চিরঞ্জিবী শেষকৃত্যের সময় দক্ষিণী চলচ্চিত্র জগতের বহু তারকাকে দেখা গেছে। গতকাল বেঙ্গালুরু বাগানবাড়িতে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। চিরঞ্জিবীর শেষ ছবি 'রাজা মার্থান্ডা'র শ্যুটিং না করেই চলে গেলেন অভিনেতা।