সোশ্য়াল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল প্রিয়ঙ্কা চোপড়ার ছবি। মেট গালার আসরে তাঁর নাটকীয় সাজ নিয়ে চলছে তুমুল আলোচনা। ফ্যাশন দুনিয়া সম্পর্কে যাঁরা সারা বছর কোনও খোঁজ খবর রাখেন না, তাঁরা পর্যন্ত প্রিয়ঙ্কাকে নিয়ে ট্রোল করছেন। কিন্তু প্রিয়ঙ্কা তো বলিউডের এক সময়ের জংলি বিল্লি। লোকের কথায় কান না দিয়ে কীভাবে নজর কাড়তে হয়, তা ভালই জানেন তিনি। তাই এই সব ট্রোলকে মোটেও পাত্তা দিচ্ছেন না পিগি চপস। এবার প্রিয়ঙ্কার মেট গালা লুক নিয়ে মুখ খুললেন মা মধু চোপড়া।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম প্রিয়ঙ্কার লুক সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ও এত দূরে থাকে। আমি কী প্রতিক্রিয়া দেব আর! সামনে পেলে ওকে জড়িয়ে ধরতাম। কী সুন্দর দেখতে লাগছিল ওকে। 

প্রত্য়েক বছরের মতো এবছরও নিউ ইয়র্কের মেট্রোপলিটন অফ আর্টে কস্টিউম ইনস্টিটিউট গালা বা মেট গালায় বসেছিল চাঁদের হাট। পোশাকের নাটকীয়তার জন্য় প্রথম ঝলকে প্রিয়ঙ্কাকে চেনাও বেশ কঠিন ছিল। প্রিয়ঙ্কাকে এদিন একটি থাই হাই স্লিট শিয়ার গাউনে দেখা যায়। সেই গাউনে পালকের কাজ নজর কেড়েছে। তবে পোশাকের থেকেও এদিন আলোচনার কেন্দ্রে উঠে এসেছিল তাঁর মেক আপ ও হেয়ারস্টাইল।  আই মেক আপে রূপোলি ছোঁয়া ও রূপোলি টিপ, আর বোল্ড লিপস্টিক এদিন প্রিয়ঙ্কার লুককে আরও নাটকীয় করে তুলেছিল। 

মাথায় ছিল একটি নজরকারা মুকুট। কিন্তু দুদিকে ছড়িয়ে থাকা কোঁকড়া চুল পোশাকের সঙ্গে মানানসই হলেও সোশ্য়াল মিডিয়ায় তা নিয়ে মিম শুরু করে দিয়েছে নেটিজেনরা। কেউ তুলনা করছেন শ্রীলঙ্কার ক্রিকেটার মালিঙ্গার সঙ্গে। কেউ আবার বলছেন অ্য়ালিস ইন ওয়ান্ডারল্য়ান্ড-এ জনি ডেপ অভিনীত ম্য়াড হাটারের সঙ্গে মিল রয়েছে প্রিয়ঙ্কার এই লুকের।

কিন্তু এসবে কান দেননি প্রিয়ঙ্কা। কারণ মেট গালার এবছরের থিম ছিল ক্য়াম্প। এই থিমের অর্থই হল অন্য় রকম ভাবে নিজেকে সাজানো। আর যে সাজের মধ্য়ে থাকবে চূড়ান্ত নাটকীয়তা। আর সেই থিম মেনেই প্রিয়ঙ্কা মেট গালা আসর কাঁপিয়েছেন।