মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের জীবনে এখন প্রেমের বাতাস বইছে। বছর খানেক ধরে বি-টাউনে জল্পনা চলছিল, প্রেম করছেন মালাইকা ও অর্জুন কাপুর। অবশেষে সেই প্রেম প্রকাশ্যে এনেছেন কপোত কপোতী। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজেরাই জানিয়েছেন সম্পর্কের কথা। তার পর থেকেই প্রেমে ভরা নানা রকম পোস্ট করছেন মালাইকা ও অর্জুন।

সম্প্রতি দুজনেই এনওয়াইসি-র একই টুপি পরে,একই ভাবে ছবি পোস্ট করলেন। ভক্তদের মধ্যে সেই দুই ছবি এই মুহূর্তে ভাইরাল। মালাইকা একটি নিয়ন হলুদ রংয়ের ট্যাঙ্কটপ পরে ছবিটি পোস্ট করেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mad hatter in nyc.,,..(p.s THE mad hatter clicked it)

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on Jul 3, 2019 at 11:43am PDT

 

মালাইকা এই ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্য়েই অর্জুনও একই রকম ছবি পোস্ট করে। ছবিতে দেখা যাচ্ছে অর্জুন একটি নিয়ন সবুজ রংয়ের সোয়েটশার্ট পরে রয়েছেন। তাঁর মাথাতেও একই টুপি। তিনিও মাথা নীচু করে 
রয়েছেন। আর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "নিয়ন রংয়ের পোশাকে কাকে বেশি ভালো লাগছে।"  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Yankee Doodle Do with my Fan & I !!! (Ps - who wore the neon better ??? 😉)

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on Jul 3, 2019 at 8:08pm PDT

 

বিগত কয়েকদিন প্রেমে ভরা বেশ কিছু ছবি শেয়ার করেন। আর তা থেকেই আরও একটি জল্পনা চলছে বি-টাউনে। অনেকেই বলাবলি করছেন, তা হলে কি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। যদিও তাঁদের কেউই এই ব্যাপারে মুখ খোলেননি। 

প্রসঙ্গত, অর্জুন কাপুরের জন্মদিনে মালাইকা একটি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। মালাইকা লেখেন, "শুভ জন্মজিন আমার পাগল, মজার, দারুণ অর্জুন কাপুর। অনেক ভালোবাসা ও শুভেচ্ছা তোমায়।" এই মুহূর্তে পানিপথ ছবির শ্য়ুটিং নিয়ে ব্যস্ত অর্জুন।