একের পর এক তারকা সন্তানদের ডেবিউ হচ্ছে বি টাউনে। গত কয়েক বছর ধরে একের পর এক তারকাদের সন্তানেরা বড়পর্দায় নিজের জায়গা পাকা করেনিয়েছেন। তাঁদের পর্দায় উপস্থিতি নিয়ে দর্শকদের মনেও কৌতুহল কম নয়। শাহরুখ পুত্র আরিয়ানের পর এবার কার পালা। উত্তর মিলতে সময় লাগল না বেশি। প্রকাশ্যেই সুখবর দিলেন মালাইকা। 

বিবাহ বন্ধন থেকে তাঁরা বর্তমানে  মুক্ত। কিন্তু তাঁদের সন্তানের ভবিষ্যৎ নিয়ে সমান তালেই চিন্তিত মালাইকা ও আরবাজ। তাদের পুত্র আরহান খান ছবি দেখতে পছন্দ করত ছোট থেকেই। কিন্তু বড় হয়ে তাঁর ইচ্ছে বলিউডে পা রাখার। তবে কবে মিলছে সঠিক খবর সেই বিষয় প্রকাশ্যে কিছুই জানালেন না মালাইকা। 

আরও পড়ুনঃ উত্তপ্ত জম্মু-কাশ্মীর! সমাধানের আশা দেখছেন অনুপম খের

একদিকে মায়ের স্বপ্ন ও অন্য দিকে বাবার কড়া শাসন। নিয়ম মেনেই কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। আগে অভিনয় জানতে হবে, তবেই অভিনেতা হওয়া সম্ভব। সেই কথাও স্পষ্ট সন্তানকে জানিয়ে দেন আরবাজ। ফলে শুরু কাউনডাউন। কবে দেখা মিলছে মালাইকা ও আরবাজ সন্তানের তার খবর মিলবে হয়তো সম্প্রতিই। যদিও আরবাজ এখন পর্দায় সেভাবে নিজেকে তুলে ধরেন না, তবে আরহানের কাকার হাত ধরে বলিউডে প্রবেশ করতে পারে আরহান। বর্তমানে প্রশিক্ষণের দিকেই নজর দিয়েছেন তিনি।