ফের নক্ষত্রপতন চলচ্চিত্র জগতে। চলে গেলেন জনপ্রিয় মলায়লাম অভিনেতা অনিল নেড়ুমঙ্গর। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৪৮। অভিনেতার অকালমৃত্যুতে শোকের ছায়া চলচ্চিত্র জগতে। শুক্রবার কেরলের এক জায়গায় চলছিল শ্যুটিং। সেখানেই শ্যুটিংয়ের মাঝে মলঙ্করা জলাধারে স্নান করতে গিয়েছিলেন অনিল। সেখানে জলাধারেই ডুবে প্রয়াত হলেন অনিল। 

থোড়ুপুজা নামক জায়গায় 'পিস' ছবির শ্যুটিং চলছিল। পরিচালক সাফির কে-র এই ছবিতে অনিলের পাশাপাশি ছিলেন তারকা জোজু জর্জ। মুত্তম পুলিশের বক্তব্য অনুযায়ী, দুই বন্ধুর সঙ্গে জলাধারে স্নান করতে গিয়েছিলেন অনিল। শুক্রবার সন্ধে ৬ নাগাদ ঘটনাটি ঘটে বলে অনুমান করা হচ্ছে। জলাধারে নেমে স্নান করা শুরু করার কিছুক্ষণ পরই অনেকটা দূরে চলে যান অনিল। সেখান থেকেই আর ফিরতে পারেননি তিনি। 

আরও পড়ুনঃবড়দিনে ঋতাভরী পেলেন চমক, ঘর ভরল উপহারে, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dulquer Salmaan (@dqsalmaan)

 

পরবর্তীকালে তাঁর মৃতদেহ উদ্ধার। তৎক্ষণাৎ থোড়ুপুজায় সেন্ট মেরি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ছোটপর্দায় অ্যাঙ্কারিং করতে করতেই ২০১৪ সালের রাজীব রবির ছবি জান স্টিভ লোপেজ-র মাধ্যমে সিনেজগতে পদার্পণ করেন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। অনিলের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন তারকারা। পৃথ্বীরাজ, দুলকর সলমান, অদিতি রাও হায়দারি সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন।