ক্যান্সারে আক্রান্ত হয়ে অহরহ মৃত্যুর কোলে ঢোলে পড়ছেন একাধিক মানুষ। মারণ রোগ নিয়ে আবার মৃত্যুর মুখ থেকে ফিরছেনও অনেকে। তাঁদের মধ্যে কেউ নিজের জীবন নিয়ে দুর্বিসহ রাত্রী যাপনের কথা বলে চলে, কেউ আবার নতুন করে বাঁচার স্বপ্ন দেখে। সম্প্রতি ক্যান্সারের হাত থেকে বেঁচে ফিরলেন অভিনেত্রী মনীষা কৈরালা। সুস্থ হয়ে জীবনকে নতুন করে ফিরে পেয়ে ধন্য তিনি।

কথায় আছে দাঁত থাকতে দাঁতের মর্ম বোঝা যায় না। ক্যান্সার হওয়ার পর এই সত্যই সামনে থেকে দেখে ছিলেন অভিনেত্রী। মৃত্যুকে খুব কাছ থেকে দেখে প্রতিদিন এক সুস্থ জীবনের স্বপ্ন দেখা শুরু করেছিলেন মনীষা। অবশেষে সুস্থ হয়ে পুনরায় যখন সুস্থ জীবন ফিরে পেলেন, তখন যেন জীবনকে নতুন করে ভালোবাসতে শিখলেন তিনি। রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্টে সেই কথাই প্রকাশ্যে বললেন অভিনেত্রী। 

 

 

ক্যান্সার সারভাইভার বলেই এখন খ্যাত মনীষা কৈরালা। দীর্ঘ সময় ধরে তিনি ছিলেন অসুস্থ। চিকিৎসা চলার পর আবারও স্বাভাবিক জীবন ফিরে পেলেন অভিনেত্রী। রবিবার মনের সেই অনুভুতিই সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী। লিখলেন, দ্বিতীয়বার জীবনকে উপভোগ করার সুযোগ পেয়েছি। কৃতজ্ঞ থাকব। আবারও সুস্থ জীবনযাপনের সুযোগ পেয়েছি আমি। তাঁর এই পোস্ট হাজার হাজার ক্যান্সার রোগীদের বর্তমানে অনুপ্রেরণা।