ডিসেম্বর মাসেই মুক্তির অপেক্ষায় রয়েছে রানি মুখোপাধ্যায়ের ছবি মর্দানি ২। এই ছবির প্রথম গল্পে পুলিশ অফিসারের ভূমিকাতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন রানি মুখোপাধ্যায়। সেই ছবির সিক্যুয়েল নিয়েই আবার পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী। ছবির কাজ শেষ। বর্তমানে ছবির প্রচারে সারা দেশ ব্যপী ঘুরে বেড়াচ্ছেন রানি মুখোপাধ্যায়। 

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল এই ছবির ট্রেলার। তা দেখা মাত্রই এক দিকে যেমন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকেরা, তেমনই অন্যদিকে ছবির চিত্রনাট্য নিয়ে অস্বস্তিতে পড়তে হয়েছে কোটা শহরের মানুষদের। ছবির ট্রেলারে দেখানো হয়, এক নাবালিকা, যে কোটা শহরের বাসিন্দ, রাতে গাড়িতে উঠলে তাঁকে অন্ধকারে নিয়ে গিয়ে রীতিমত ধর্ষণ করে মেরে ফেলা হয়। সেই কেসেরই ভার আসে রানি মুখোপাধ্যায়ের কাছে।

ছবিতে কেন দেখানো হয়েছে কোটা শহরকে, এতে সেখানকার বাসিন্দাদের মনোভাব ক্ষুন্ন করে দেখানো হয়েছে। যার ফলে বিপত্তিতে পড়তে হল এবার মর্দানি ২ ছবির নির্মাতাকে। পৌঁছল আইনি নোটিস। ছবি থেকে সরিয়ে ফেলতে হবে কোটা শহরের নাম। কোটা পর্ষদের পক্ষ থেকে পরিচালক গোপা পুথরন, প্রযোজক আদিত্য চোপড়ার কাছে এল নোটিস। ছবির কাজ শেষ। এই মুহু্রেত এই ধরনের বিপত্তির মোকাবিলা কীভাবে করবে এই ছবি, তাই এখন দেখার।