সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। চলচ্চিত্র জগতে বর্তমানে একের পর এক সম্পর্কের খবর উষ্কে জল্পনা উঠছে তুঙ্গে। সম্প্রতি সমাপ্ত হওয়া কলকাতা চলচ্চিত্র উৎসবেরই একই ফ্রেমে ধরা পড়েছিলেন সৃজিত ও মিথিলা। তখন থেকেই শোনা যায় গুঞ্জন। ফেব্রুয়ারী মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সৃজিত।

এই খবর প্রকাশ্যে আসার কয়েকদিনের মধ্যেই নতুন খবর ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া আহসান। বাংলাদেশে এই নিয়েই জল্পনা এখন তুঙ্গে। তবে পাত্রীর বিপরীতে থাকছেন কে! সকলের মনেই এই প্রশ্ন। প্রকাশ্যে নিজের সম্পর্কের কথা না জানালেও তিনি যে চুটিয়ে প্রেম করছে সূত্রের খবর তেমনটাই জানাচ্ছে। তবে পাত্র বাংলাদেশের, এবং তিনি চলচ্চিত্র জগতের কেউ নন, এই খবরই জানা যাচ্ছে সূত্রমারফত।

 

 

যদিও এই বিষয় এখনও মুখ খোলেননি জয়া আহসান। তাঁর মতে বিয়ে নিয়ে তিনি এখনও কিছু ভাবছেন না। এই বিষয় কথাও বলতে নারাজ তিনি। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। একদিকে রবিবার অন্যদিকে অর্ধাঙ্গিনী ছবির শ্যুটিং-এ এখন নজর দিয়েছেন জয়া। এখানেই শেষ নয়, সঙ্গে বাংলাদেশের বেশ কয়েকটি ছবির কাজ নিয়েও তিনি ব্যস্ত রয়েছেন।