শরীরের উপর দিয়ে, পায়ের ফাঁক দিয়ে, কখনও আবার ঘাড়ের উপর দিয়ে, বয়ফ্রেন্ডের সঙ্গে এ কী করছেন মিয়া খালিফা। তার ঝা চকচকে শরীরটা দেখার জন্য সারাক্ষণ ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। খুব অল্প সময়ের মধ্যেই নীল ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল মিয়া। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত মিয়া। একের পর এক যৌন উত্তেজনামূলক ছবি পোস্ট করে সংবাদের শিরোনামেই থাকেন মিয়া। তার এই আগুন জ্বালানো হট অবতার দেখতেই পুরুষরা সবসময়েই মুখিয়ে রয়েছে। তবে এবার কোন হট ছবি পোস্ট করে নয়, বরং প্রকাশ্যে এসেছে মিয়ার একটি ভিডিও।

আরও পড়ুন-মোমবাতির বদলে মুখে জ্বলে উঠল আস্ত সিগারেট, রামগোপালের কীর্তিতে নিন্দায় সরব নেটিজেনরা...

করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। লেবানিজ-মার্কিন অভিনেত্রী মিয়া খালিফাও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। হোম কোয়ারেন্টাইনে  নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে মজার খেলার মেতেছেন মিয়া। কখন মাথার উপর দিয়ে তো কখনও ঘাড়ের উপর আবার কখনও পায়ের ফাঁক দিয়ে কোলে উঠে যাচ্ছেন মিয়া। শরীরী বিহঙ্গে তার এই কসরত মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ভিডিওটি।

 

 

সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি নিজের মজাদার ভিডিও পোস্ট করে তিনি নজর কেড়েছেন নেটিজেনদের। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় হৈ চৈ শুরু হয়ে গিয়েছে। বর্তমানে বাড়িতে বসেই শরীরচর্চাতে মন দিয়েছেন মিয়া। ইতিমধ্যেই ভিডিওটিতে ৩০ লক্ষেরও বেশিবার দেখে ফেলেছে মিয়ার ফ্যানেরা।

 


 

আরও পড়ুন-বাতাস থেকে দ্রুত ছড়ানোর কোনও প্রমাণ মেলেনি, মারণ ভাইরাস নিয়ে আশার আলো দেখাল আইসিএমআর...

আরও পড়ুন-করোনাভাইরাস সংক্রমণ রুখতে রণনীতি বদলের পথে আইসিএমআর, দ্রুত অ্যান্টিবডি পরীক্ষার নির্দেশ...

আরও পড়ুন-আশঙ্কার কালো মেঘ আরও ঘনীভূত, পরিসংখ্যান বলছে দেশে ৬ দিনে আক্রান্তের সংখ্যা ছাড়াবে ১০ লক্ষ...