সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনা নিয়ে সচেতনতার বার্তা যেমন ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায় তেমনি করোনাকে কেন্দ্র করে অনেকেই তা নিয়ে মজার মজার পোস্টও করছেন সোশ্যাল মিডিয়ায়। আর তেমনই একজন হলেন বলিউডের  বিশিষ্ট  পরিচালক  রামগোপাল ভার্মা। বরাবরই বির্তকে উঠে এসেছে তার নাম। বিতর্ক ভালবাসেন নাকি শিরোনামে থাকার জন্য বিতর্কিত মন্তব্য করেন তা কারোরই জানা নেই। তবে  একের পর এক নয়া নয়া কারণেই আলোচনায় সবসময়েই থাকেন রামগোপাল। এক বিতর্ক যেতে না যেতেই অন্য বিতর্কের শিরোনামে তিনি।

আরও পড়ুন-'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়...

গতকাল প্রধানমন্ত্রীর  আহ্বানে সকলে মিলে করোনা যুদ্ধে সামিল হয়ে মোমবাতি জ্বালিয়েছন। ঘড়ির কাটায় সময় ঠিক ৯ টা। সকলে যখন প্রদীপ জ্বালাতে ব্যস্ত, ঠিক তখনই রামগোপালের মুখে জ্বলে উঠল একটা আস্ত সিগারেট। আর সেই ছবি সঙ্গে সঙ্গে নিজের টুইটারে শেয়ার করেছেন পরিচালক। ছবিতেই ক্ষান্ত হননি। তার ক্যাপশনে লিখেছেন।' এখন করোনা সতর্কতা মানছেন, তাই ধূমপান নিয়ে সতর্কতা তিনি মানছেন না।' মুহূর্তের মধ্যে তার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখে নিন টুইট পোস্টটি।

 


তার এই ছবি পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই তা নেটিজেনদের চোখে পড়েছে।  সোশ্যাল মিডিয়াতেও নিন্দার ঝড় উঠেছে তার এই পোস্ট দেখে। রামগোপালের এই আচরণ সকলেই রীতিমতো ক্ষুব্ধ। অনেকে বলেছেম রামগোপালের এই আচরণ রোগের পুরো গুরুত্বটাকেই আরও লঘু করে দিল। আবার পুরো বিষয়টাকে নিছকই মজার ছলে নিয়ে বলেছেন, করোনার যদি টুইটার অ্যাকাউন্ট থাকত, তাহলে সে রামগোপালকে ফলো করত, আর অচিরেই তার মৃত্যু হতো। এর আগেও ১ এপ্রিল রামগোপালকে নিজেকে করোনায় আক্রান্ত বলে দাবি করেছিলেন। তার এই পোস্ট দেখে সকলেই তাকে সমবেদনা জানাতে শুরু করেছিল। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি জানিয়েছিলেন তিনি মজা করছিলেন। মহামারীকে নিয়ে তার এই ধরণের মজা কেউই ভাল চোখে দেখেননি।

 

আরও পড়ুন-বড়সড় পর্দাফাঁস , লকডাউনের মেয়াদ নিয়ে 'হু'-এর সার্কুলার ভুয়ো বলে দাবি কেন্দ্রের...

আরও পড়ুন-লকডাউনে বাড়িতে বসে অনলাইনে শিখুন ফটোগ্রাফি, বিনামূল্যে শেখার সুযোগ দিচ্ছে নিকন...

আরও পড়ুন-করোনা যুদ্ধে ৫০ লক্ষ টাকা দিলেন যুবরাজ, রোজ ৫ হাজার লোকের খাওয়ার দায়িত্ব নিলেন হরভজন...