Asianet News Bangla

অবশেষে একই ফ্রেমে ধরা দিলেন মিমি-শুভশ্রী, সম্পর্কের সেতু কি গড়লেন নুসরত

মিমি-নুসরত-শুভশ্রী একই ফ্রেমে ধরা দিলেন

বচসা মিটিয়ে একই গানে পা মেলালেন শুভশ্রী-মিমি

দুইয়ের মাঝে নজর কাড়লেন নুসরত

বিজ্ঞাপনের শ্যুটিং-এ নয়া চমক টলিপাড়ায় 

Mimi chakraborty and subhashree Ganguly seen in a same frame
Author
Kolkata, First Published Sep 28, 2019, 4:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েক বছর ধরেই খবরের শিরোনামে উঠে এসেছিল মিমি-শুভশ্রী বিবাদের খবর। মধ্যে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে সেই সম্পর্কের বরফ বেশ খানিটা যে বর্তমানে গলছে তার প্রমাণ মিলেছিল কয়েকদিন আগেই। এবার একই ফ্রেমে ধরা দিলেন দুই অভিনেত্রী। ফলে ভক্তদের মনে এখন বেজায় খুশির আমেজ। 

আরও পড়ুনঃ আত্মরক্ষার করতে মাথায় রাখুন তিনটি বিষয়, টিপস দিলেন কোয়েল মল্লিক

সম্প্রতিই দুর্গাপুজোর একটি বিজ্ঞাপনের শ্যুটে একই ফ্রেমে ধরা দিলেন তিন অভিনেত্রী, নুসরত, মিমি, শুভশ্রী। নাচের তালে সকেলর নজর কাড়লেন তিনজনেই। একে অন্যকে টেক্কা দিয়ে প্রকাশ্যে আসা এই বিজ্ঞাপনের মধ্যে সব থেকে যা নজর কেড়েছিল তা হল মিমি চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের উপস্থিতি। তবে মাঝে ছিলেন নুসরত জাবহান। ফলে ভক্তদের মধ্যে প্রশ্ন জাগে তাঁদের সম্পর্কের সেতুবন্ধনের কাজটি কী তবে নুসরতই করলেন!

আরও পড়ুনঃ দেবীপক্ষের সূচনায় টলি-তারকাদের দেবীরূপে পোস্ট, মুহুর্তে ভাইরাল দেবী রুপেন সেলেব সেল

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল শুভশ্রী অভিনীত ছবি পরিণীতা। সেই ছবির জন্য প্রকাশ্যে শুভেচ্ছা জানিয়েছিলেন মিমি চক্রব্রতী। বিপরীতে ছবিটি দেখার অনুরোধও করেন শুভশ্রী। সেখান থেকেই শুরু। দুজনের কথোপোকথনে বোঝাই গিয়েছিল অতীত ভুলে ভবিষ্যতে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই রাখতে চান দুই অভিনেত্রী।

রাজ চক্রবর্তীর সঙ্গে একসয় চুটিয়ে প্রেম করেছিলেন মিমি চক্রবর্তী। সেই সম্পর্ক থাকা কালিনীই রাজের জীবনে আসে শুভশ্রী। সেখান থেকে শুরু হয় নতুনভাবে পথ চলা। বচসায় জরিয়ে পড়েন মিমি চক্রবর্তী। কে ঠিক আর কেই বা ভুল তা নিয়ে রীতিমত জল ঘোলাও শুরু হয়ে যায়। ফলে সমস্যায় পড়তে হয় দুই তারকাকেই। কিন্তু বর্তমানে তা পরিণত হয়েছে অতীতে। তবে দুইয়ের মাঝে নুসরত থাকায় কোথও যেন কিন্তু থেকে গেল। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios