পথে ঘাটে প্রতিদিনই অপেক্ষায় থাকে অনেক না বলা সমস্যা, বিপদের ঝুঁকে। তা এড়িয়ে যাওয়া সর্বদা সম্ভব হয়ে ওঠে না। এই পরিস্থিতিতে নিজেকে বাঁচানোর ক্ষমতা কিংবা মানসিক জোর অনেকেই হারিয়ে ফেলেন। এতে বরং আরও একধাপ পিছিয়ে পরেন সকলেই। স্পষ্টই জানালেন মিতিন মাসি, থুরি কোয়েল মল্লিক।

আরও পড়ুনঃ আম্বানির অ্যাকাউন্ট হ্যাক করতে চান! এ কী বললেন দেব

কয়েকদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে মিতিন মাসি। এখানেই নয়া ভুমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। মহিলা গোয়েন্দার দূর্বলতা তিনি মহিলা নন, বরং এটাই তাঁর প্লাস পয়েন্ট, এই বার্তা নিয়েই ইতি মধ্যেই মুক্তি পেয়েছে মিতিন মাসি ছবির ট্রেলার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#MitinMashi #Releasing2ndOctober

A post shared by Koel Mallick (@yourkoel) on Sep 23, 2019 at 9:31pm PDT

 

এবার সেই ছবির প্রমোমশনের জন্যই নয়া টিপস নিয়ে হাজির হলেন কোয়েল মল্লিক। পথে ঘাটে নিজেকে কীভাবে রক্ষা করা যায়! তাঁর জন্য নূন্যতম প্রস্তুতির প্রয়োজন। অভিভাবকদের উদ্দেশেও এই কথা জানান অভিনেত্রী। নিজেকে বাঁচাতে মাথায় রাখা উচিত তিনটি বিষয়, মনকে শক্ত রাখতে হবে। আগেই ভয় পেয়ে গেলে চলবে না। শরীরিকভাবে সামান্য হলেও পোক্ত হওয়া প্রয়োজন। যাতে নূন্যতম বলপ্রয়োগ করার ক্ষমতা থাকে। এবং শেষে তিনি জানান, ব্যাগে অতিঅবশ্যই পেপার স্প্রে রাখা উচিত। 

<

/p>

আরও পড়ুনঃ পুজোয় বিপাকে বাংলা ছবি, সমস্যার সমাধানে তৎপর খোদ মুখ্যমন্ত্রী

পরিশেষে কোয়েল মল্লিক এও জানান, এমন পরিস্থিতি যেন কারুর না তৈরি হয়। কিন্তু অনিশ্চিত ভবিষ্যতের জন্য সকলেরই প্রস্তুত থাকা একান্ত প্রয়োজনীয়। এই কথাও মাথায় রাখতে বলেন, অবশ্যই তাঁর ছবি যেন সকেই হলে গিয়ে দেখেন, সেই অনুরোধও করলেন তিনি।