একপ্রকার শ্বাসরুদ্ধ করেই দর্শকেরা প্রতিক্ষায় রয়েছেন মিরজাপুর ছবির পরবর্তী সিজিনের জন্য। চলতি বছরের শুরুতেই মিরজাপুর ওয়েব সিরিজের নতুন সিজিনের ঘোষণা করা হয়েছিল প্রযোজক সংস্থার পক্ষ থেকে। তবে থেকেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা, কবে দেখা মিলবে সিজিনের। এখনও পর্যন্ত ওয়েব সিরিজ মুক্তির দিন ঘোষণা না হলেও প্রকাশ্যে এসেছে তা আগামী বছরই মুক্তি পেতে চলেছে। 

মিরজাপুর ওয়েব সিরিজের মূলে রয়েছে দুই ভাইয়ের গল্প, গুড্ডু ও বাবলু। এই ক্রাইম থ্রিলারের প্রথম অধ্যায় বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। ফলেই পরবর্তীতে থাকতে চলেছে কোন নয়া চমক, সেই দিকেই এখন তাকিয়ে দর্শকেরা। এই সিরিজে অভিনয় করতে দেখা যায় পঙ্কজ ত্রিপাঠী, আলি ফাজল, দিব্যেন্দু শর্মা ও শ্বেতা ত্রিপাঠীকে। 

মিরজাপুর ওয়েব সিরিজের টানটান উত্তেজনার পর সকলেই অপেক্ষায় রয়েছেন পরবর্তী সিজিনের জন্য। সেই সিজিনের চিত্রনাট্য থাকছে কোন নতুন চকম, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, এই সিজিনে বাবলুর পরিবারের হাতে থাকবে নয়া সূত্র। যা দিয়ে তাঁরা মৃত্যু রহস্যের অনেকটাই গভীরে পৌঁছতে পারবেন। বউদি আগের মতই মুন্নার পাশে থাকবে, পুরো সিজিনে। কারণ তিনি মনে করেন এতে তাঁর বেঁচে ফিরতে সুবিধে হবে। তবে গুড্ডু হত্যা রহস্যের কতটা কিনারা সম্ভব, তা কেবলমাত্র সিজিন ২ মুক্তির পরই প্রকাশ্যে আসবে।