সন্ধে সাতটা বাজলেই বাঙালির ড্রইং রুমে ঢুকে পড়েন ইরাবতী, থুড়ি মনামী ঘোষ। এই মুহূর্তে এই ধারাবাহিক বাংলা টেলিভিশনে বেশ জনপ্রিয়। বাংলা টেলিভিশনে ২০০০ সাল থেকে কাজ করছেন মনামী। তবে ইরাবতীর ধারাবাহিক-এর মাধ্যমে আবার সকলকে মুগ্ধ করছেন নায়িকা। কিন্তু এত জনপ্রিয়তার পরেও হঠাৎই মন খারাপ করে বসলেন মনামী। কিন্তু হঠাৎ কী এমন হল! 

মনামী একটি ইনস্টাগ্রাম পোস্ট করে জানান, জানি আমার মতো অনেকেরই মন খারাপ ইরাবতীর চুপকথা ৭টায় আর হচ্ছে না বলে। তবে আমরা জানি, আপনারা সবাই আমাদের সাথে থাকবেন রাত ১১ টায় স্টার জলসায়। 

 

 

এতদিন সন্ধে ৭ টায় ইরাবতীর চুপকথা সিরিয়ালিটি হতো। কিন্তু এখন সময় বদলে গিয়েছে। এই ধারাবাহিকটি এবার থেকে রাত ১১ টায় স্টার জলসায় দেখা যাবে। এই প্রসঙ্গেই স্টেটাসটি দেন মনামী। 

প্রসঙ্গত, সিরিয়াল, শ্যুটিং-এ ব্যস্ততার মধ্যে দিন কাটে মনামীর। কিন্তু তার মাঝেও সুযোগ পেলেই বাক্স প্যাঁটরা নিয়ে বাইরে বেড়িয়ে পড়েন ইরাবতী। সম্প্রতি মনামী ঘুরে এলেন সুইৎজারল্যান্ড থেকে। কখনও ট্রেনে উঠে, আবার কখনও বরফে ঘেরা পাহাড়ের মাঝে বসে বেশ কিছু ছবিও তুললেন তিনি। সুইৎজারল্যান্ডে বেড়াতে যাওয়ার আগে থাইল্যান্ড থেকে ঘুরে এলেন মনামী ঘোষ। বেড়াতে গিয়েও যে তিনি ফ্যাশন সচেতন থাকতে ভোলেন না, তা তাঁর ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়।