১৫ নভেম্বরও বলিউড টলিউড মিলে মুক্তি পাচ্ছে তিন ছবি। একের পর এক ছবি মুক্তির তালিকায় এবার যোগ দিতে চলেছে তিন ছবি। দেখে নিন এই সপ্তাহের শেষে কোন কোন ছবি রয়েছে রাখতে পারেন তালিকায়। 

টলিউডঃ 
ছবির নামঃ ঘরে বাইরে আজ
পরিচালকঃ অপর্ণা সেন
অভিনেতা-অভিনেত্রীঃ যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, তুহিনা দাস, অঞ্জন দত্ত
সংক্ষিপ্ত বিবরণঃ রবীন্দ্রনাথ ঠাকুর রচিত উপন্যাস ঘরে বাইরে গল্প অবলম্বণেই তৈরি এই ছবি। যদিও ছবির প্রতিটি চরিত্রকে সামাজিক প্রেক্ষাপটের ভিত্তিতে ভেঙে গড়া হয়েছে।  নিখিলেশ, বিমলা ও সন্দীপের সম্পর্কের টানাপোড়েনকেই আবারও নতুন মোড়কে দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছবিতে তুহিনের চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। 

বলিউডঃ 
ছবির নামঃ মারজাওয়া
পরিচালকঃ মিলাপ জাভেরি
অভিনেতা-অভিনেত্রীঃ রিতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রা
সংক্ষিপ্ত বিবরণঃ ভিলেন ছবির জুটিকেই আবারও দেখা যাবে পর্দায়। ভিলেনের ভুমিকায় দেখা যাবে রিতেশ দেশমুখকে। ভিলেন ছবির স্মৃতি উষ্কেই গল্পের মোড় ঘোরে। সম্পর্ক থেকে প্রেম, ভরসা-বিশ্বাসের গল্প বদলে হয়ে যায় প্রতিশোধের গল্প। এবার কোন মোড়ে দাঁড়িয়ে ছবির ভিলেন। গল্প বলবে মারজাওয়া ছবি।

বলিউডঃ 
ছবির নামঃ মতিচোর চাকনাচোর
পরিচালকঃ দেবমিত্র হাসান
অভিনেতা-অভিনেত্রীঃ নাওয়াজ উদ্দিন, আথিয়া শেট্টি
সংক্ষিপ্ত বিবরণঃ বিয়ে নিয়ে মজার ছবি মতিচোর চাকনাচোর। গল্পের দুই তারকা বিয়ে পাগল। একজনের যেকোনও একটা মেয়ে হলেই হল, বিয়ে নিয়ে কথা। অন্যদিকে এক সুন্দর মেয়ে তাঁর নজর রয়েছে এক এআরআই তাঁকে বিয়ে করবে সেই দিকে। কিন্তু আদৌ কী তাঁদের সে ইচ্ছে পূর্ণ হয়, নাকি একে অন্যকে বিয়ে করে ঘুড়িয়ে ফেলেন গল্পের মোড়।