মুক্তির আগেই হাউসফুল দৃশ্যম ২, টিকিট বুকিং-এ চাহিদা তুঙ্গে, কত রেটিং পাচ্ছে ছবিটি, জানুন

| Nov 14 2022, 10:29 AM IST

Dhrishyam 2

সংক্ষিপ্ত

চলতি বছরের ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দৃশ্যম ২, মুক্তির চার দিন আগেই হুড়োহুড়ি টিকিট কাউন্টারে, ইতিমধ্যেই বিক্রি ৩৬,০০০ টিকিট।

হাতে গোণা আর মাত্র চারটি দিন আর তারপরেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দর্শকদের বহু প্রতীক্ষিত ছবি দৃশ্যম ২। ২০১৫ সালে দৃশ্যমের সফলতার পর আবারও দৃশ্যম ২ এ থাকছে অজয় দেবগনের অ্যাকশন। আপনি কী টিকিট কাটবেন ভাবছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। চলতি বছরের ২ অক্টোবর থেকেই বিক্রি শুরু হয়েছে দৃশ্যম ২ এর টিকিট। মুক্তির দিনে ছবিটি দেখতে ইতিমধ্যেই প্রায় সিট বুকিং হয়ে গিয়েছে আর তাই দেরি না করে আপনিও আজই কেটে ফেলুন টিকিট। জানা গিয়েছে শনিবার সন্ধ্যা থেকে আবার অ্যাডভান্স টিকিট বুকিংয়ের ঝড় উঠেছে অনলাইন থেকে শুরু করে অফলাইনে। এছাড়াও থ্রিলার মুভিটি তিনটি জাতীয় চেইন অর্থাৎ পিভিআর, আইনক্স এবং সিনেপোলিসে উদ্বোধন হলে সেদিনই প্রায় বিক্রি হয়েছে ২০,০০০ টিকিট।

যদি অজয় দেবগণের শেষ দুটি সিনেমা অর্থাৎ রানত্তয়ে ৩৪ এবং থ্যাঙ্ক গডকে পর্যালোচনা করা হয় তাহলে এই সিনেমা দুটির পরিপ্রেক্ষিতে দৃশ্যমের টিকিট বুকিংয়ের চাহিদা অনেক বেশি। প্রেক্ষাগৃহে মুক্তি পেতে এখনও ৪ দিন বাকি অর্থাৎ চলতি বছরের ১৮ নভেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। সিনেমার উদ্বোধনের দিনে দেখার জন্য এখনও পর্যন্ত ৩৬,০০০ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। দর্শকদের যেন তর সইছে না মুক্তি পাওয়ার। দৃশ্যম ২ এর ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকদের মধ্যে তৈরি হয় উত্তেজনা আবার কৌতুহল। আর তার জেরেই অজয়ের দুর্দান্ত অ্যাকশন দেখার হুড়োহুড়ি লেগেছে মুক্তির দিন চারেক আগেই।

Subscribe to get breaking news alerts

অগ্ৰিম টিকিট বুকিংয়ের চাহিদা দেখে ইতিমধ্যেই সিনেমা কতৃপক্ষ আশা করছে যে দৃশ্যম ২-এ অন্তত ৭৫,০০০-৮৫,০০০ টিকিট বিক্রি হবে যা ব্রহ্মাস্ত্র কিংবা ভুল ভুলাইয়া এর পর মহামারী পরিস্থিতিতে সর্বোচ্চ হবে যেখানে ব্রহ্মাস্ত্রের টিকিট বিক্রির পরিমাণ ছিল ৩.০২ লাখ, ভুল ভুলাইয়া ২ এর ছিল ১.০৩ লাখ এবং এইট্টি থ্রি (83) এর ছিল ১.১৭ লাখ। অগ্রিম বুকিং এর মাধ্যমে, দৃশ্যম ২ জুগ জুগ জিয়ো (৫৭,০০০), গাঙ্গুবাই (৫৬,০০০), লাল সিং চাড্ডা (৬৩,০০০) এবং বিক্রম ভেধা (৫৯,০০০) কে খুব শীঘ্রই ছাড়িয়ে যাবে বলে আশা করা হয়েছে।এই প্রাথমিক দিকগুলো পর্যালোচনা করলে বোঝা যাচ্ছে, অজয় দেবগন, তাবু এবং অক্ষয় খান্না অভিনীত ছবি দৃশ্যম ২ বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ প্রভাব ফেলবে। তিনটি চেইনে বৃহস্পতিবার রাতে চলচ্চিত্রটি কোথায় অবতরণ করে সেটাই আপাতত দেখার বিষয় ।

আরও পড়ুন

অজয় দেবগনের জন্যই কি আজও অবিবাহিত তাব্বু? ফাঁস করলেন নানা অজানা তথ্য

Drishyam 2: আজয় দেবগন ধরা পড়ে যাবেন? টাব্বুর দোসর হয়ে দৃশ্যম ২-তে রহস্যের জট খুলতে পারবেন অক্ষয় খান্না

'আমার বায়োপিক হোক এটা চাই না', কেন এমন মন্তব্য করলেন মিঠুন, ফাঁস হল আসল কারণ