সারোগেসিতে মা হওয়া এক মহিলার কথা বলছে যশোদা, সামান্থার অভিনয়ে প্রশংসার বন্যা, কতটা নম্বর পাচ্ছে এই ছবি

| Nov 11 2022, 02:05 PM IST

Yashoda Ott
সারোগেসিতে মা হওয়া এক মহিলার কথা বলছে যশোদা, সামান্থার অভিনয়ে প্রশংসার বন্যা, কতটা নম্বর পাচ্ছে এই ছবি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

সারোগেসি পদ্ধতির কিছু কালো দিক, যা কারোরই জানা নয় আর তা সকলের সামনে তুলে ধরতে ১১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল সামান্থা রুথ প্রভুর 'যশোদা'।

পুষ্পা সিনেমার আইটেম গান উ..আন্তাবা..তে নাচ করে ছেলেদের রাতের ঘুম উড়িয়েছিলেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় ডিভা সামান্থা রুথ প্রভু। আইটেম গানের ক্রেজ শুধু দেশেই নয় বিদেশেও ছাপিয়ে গিয়েছে। আইটেম গানে অভিনয়ের পর ফ্যামিলি ম্যান ২ দিয়ে হিন্দি ছবিতে আত্মপ্রকাশ করেন সামান্থা। মনোজ বাজপেয়ী-অভিনীত এই সিরিজে অভিনেত্রীর অভিনয় ছিল একেবারে নিখুঁত যার ছাপ আজও দর্শকদের মনে বিরাজমান। ফ্যামিলি ম্যানের পর এবার 'যশোদা' ছবিতে ডেবিউ করলেন সামান্থা। ১১ নভেম্বর, ২০২২ এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির মাধ্যমে আবারও দর্শকদের চোখের মণি হয়ে উঠেছেন অভিনেত্রী। হরি-হরিশ দ্বারা পরিচালিত, 'যশোদা'তে মুখ্য ভূমিকায় সামান্থা রুথ প্রভু অভিনয় করছেন একজন গর্ভবতী সারোগেটের আবেগ-রোমাঞ্চকর গল্পকে কেন্দ্র করে। সারোগেসি পদ্ধতির অন্ধকার দিক গুলিকেই মূলত দর্শকদের তুলে ধরতে চেয়েছেন পরিচালক। এর আগে ছবির ট্রেলারে দেখা যায়, সামান্থা ওরফে যশোদা প্রেগনেন্সির সময়ে একটি ইনস্টিটিউটে থাকছেন যেখানে সারোগেসি নিয়ে দিনের পর দিন চলছে দুর্নীতিমূলক কাজকর্ম আর তার প্রতিকার ঘিরেই তৈরি হয়েছে অ্যাকশন থ্রিলার মুভি 'যশোদা'।

Yashoda (Hindi) Trailer | Samantha, Varalaxmi Sarathkumar | Manisharma | Hari - Harish

Subscribe to get breaking news alerts

মাইক্রোব্লগিং সাইট টুইটারে 'যশোদা'-এর প্রাথমিক পর্যালোচনা অনুসারে থ্রিলার মুভিটি রয়েছে সম্পূর্ণ অন্যরকম একটি গল্প যা দর্শকদের কাছে হয়ে উঠেছে বেশ আকর্ষণীয়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এটাকে সামান্থা রুথ প্রভুর সেরা পারফরম্যান্স বলে অভিহিত করেছেন। নিখুঁত অ্যাকশন সিকোয়েন্স সহ মাতৃত্বের আবেগ একেবারে মিলেমিশে গিয়েছে সামান্থার অভিনয়ে। অভিনয় তো বটেই, পাশাপাশি গল্পের অভিনবত্বের কারণে পরিচালককে ও ধন্য ধন্য করছেন দর্শকমহল।

'যশোদা' ছবি নিয়ে নানারকম টুইট করেছেন ভক্তরা, বাদ যায়নি তারকারাও। এক ভক্ত লিখেছেন: “#যশোদা রিভিউ: ফ্যান্টাস্টিক এনগেজিং ইমোশনাল থ্রিলার মুভি। @Samanthaprabhu2 দারুন পারফরম্যান্স। পরিচালক হরি এবং হরিশ নিখুঁত কাজের সাথে একটি দুর্দান্ত স্ক্রিপ্ট পেয়েছেন। ভাল ফিল্ম,#যশোদারিভিউ দেখুন।"

 

 

অন্য একজন পোস্ট করেছেন @SrideviMovieOff & Bgm-এর মহৎ কাজ এবং প্রচেষ্টা অত্যন্ত আকর্ষণীয় এবং বিপুল রোমাঞ্চকর। সিনেমাটোগ্রাফি খুব সুন্দর এবং পরিচালনা এবং চিত্রনাট্য গুলি মাস্টারপিস। সর্বোপরি এটি একটি দুর্দান্ত থ্রিলার মুভি#Yashoda #YashodaMovie #YashodaReview,"

 

 

তৃতীয়জন সামান্থা রুথ প্রভুর অভিনয়ের প্রশংসা করে বলেছেন, “#YashodaMovie সাম্প্রতিক সময়ের একটি সেরা ইমোশনাল থ্রিলার মুভি এবং সমস্ত কাস্ট এবং ক্রুদের কাছ থেকে এমন দুর্দান্ত পারফরম্যান্স ভাবনার অধিক। @Samanthaprabhu2 শো অন ফায়ার #যশোদা মুভি রিভিউ: ৪/৫ ব্লকবাস্টার হিট❤️"

 

 

আরও পড়ুন

বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা, সুস্থতা কামনা করলেন প্রাক্তন স্বামী নাগার ভাই অখিল

ডিভোর্সের এক বছর মধ্যেই কি আবারও প্রেমে পড়লেন সামান্থা,দক্ষিণী সুন্দরীর পোস্টে বাড়ছে জল্পনা

কবে মুক্তি পাবে সামান্থা রুথ প্রভু এর নতুন ছবি শকুন্তলম? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে