Asianet News BanglaAsianet News Bangla

জন্মদিনের পরের দিন মৃত্যু হল কেরলের মডেল অভিনেত্রী সাহানার, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

বৃহস্পতিবার ধুমধাম করে ২২ বছরের জন্মদিন পালন করেন তিনি। তারপরই আচমকা মৃত্যু হয় তাঁর। কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে উদ্ধার হল তাঁর দেহ। শুক্রবার উদ্ধার হল তাঁর দেহ।

Mysterious death of model actress sahana ABSC
Author
Kolkata, First Published May 14, 2022, 12:33 PM IST

রহস্যজনক ভাবে মৃত্যু হল কেরালার মডেল তথা মালায়লম অভিনেত্রী সাহানার। বৃহস্পতিবার ধুমধাম করে ২২ বছরের জন্মদিন পালন করেন তিনি। তারপরই আচমকা মৃত্যু হয় তাঁর। কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে উদ্ধার হল তাঁর দেহ। শুক্রবার উদ্ধার হল তাঁর দেহ।

জানা গিয়েছে, কর্মসূত্রে কেরালায় থাকেন সাহানা। স্বামী থাকতেন কাতারে। জানা গিয়েছে, সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় শুরু করার পরই তাঁর স্বীমী কাতার থেকে ফিরে আসেন। বর্তমানে স্বামী কোনও কাজ করেন না বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার ধুমধাম করে ২২ বছরের জন্মদিন পালন করেন তিনি। তার পর দিনই উদ্ধার হয় সাহানার ঝুলন্ত দেহ।

সাহানার মায়ের দাবি তাঁর মেয়েকে হত্যা করা হয়েছে। সাহানার স্বামী বর্তমানে বেকার ছিলেন। তিনি প্রায়শই সাহানার থেকে টাকা চাইতেন। মদ্যপ অবস্থায় অশান্তিও করতেন। দুজনের বিস্তর ঝামেলা হত। অভিনেত্রীর মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ সাহানাকে মেরে ফেরার হুমকি দিত। বৃহস্পতিবার সন্ধ্যাতেই সাহানার সঙ্গে তাঁর পরিবারের শেষ কথা হয়। তারপর আচমকা পরের দিন সাহানা কীভাবে আত্মহত্যা করল তা কেউ বুঝতে পারছে না। তাঁর মায়ের দাবি পুরো ঘটনাটিই সাজানো। তিনি বলেন, বৃহস্পতিবা সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল। জন্মদিনে কী কী করল জানাল। শুক্রবার আসারও কথা ছিল। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। কিন্তু, তারপর হঠাৎ করে কীভাবে আত্মহত্যা করল কা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত, সাজ্জাদই খুন করেছে। 

 এদিকে তাঁর স্বামীর দাবি তিনি সম্পূর্ণ নির্দোষ। তিনি স্ত্রীকে বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান। এদিকে জানা গিয়েছে, রোজই সাহানার রোজগারের টাকা দাবি করতেন সাজ্জাদ। এই নিয়ে প্রায়শই ঝগড়া হত। তাই সাহানার ভক্তদের অনেকেরই আন্দাজ বচসার জেরে তাঁকে খুন করা হয়েছে। অথবা ঝগড়ার সময় হাতাহাতিতে প্রাণ গিয়েছে সাহানার। তারপর সে ঘটনা আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেছে তাঁর স্বামী।
দক্ষিণী ছবি ও বিজ্ঞাপনে কাজ করতেন সাহানা। কেরলের তিনি নামী মডেলের মধ্যে একজন। সাহানার খ্যাতি বাড়তেই তাঁর স্বামী কাজ ছেড়ে দেন বলে অভিযোগ তাঁর পরিবারের। টাকার জন্যই সাহানার স্বামী তাকে হত্যা করা হয়। বর্তমানে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও সঠিক কোনও তথ্য উদ্ধার করা সম্ভব হয়নি। সকলের আশা পুলিশি তৎপরতায় সঠিক তথ্য পাওয়া সম্ভব হবে। 

আরও পড়ুন- চাকদহ এক্সপ্রেস নিয়ে মুখ খুললেন অনুষ্কা, জানালেন নিজের ফিটনেসের কথা

আরও পড়ুন- শীঘ্রই ওটিটি-তে মুক্তি পাবে RRR, উপভোগ করুন তেলেগু স্বাধীনতা সংগ্রামীর কাহিনি

​​​​​​​আরও পড়ুন- ব্রাইক ট্রিপে বলিউডের গ্যাং, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কুণাল-শাহিদ-ইশানের ছবি
 

Follow Us:
Download App:
  • android
  • ios