শনিবার বিকেল চারটে নাগাদ মুম্বই-পুণে এক্সপ্রেস হাইওয়েতে পথ দুর্ঘটনাতে গুরুতর আহত হন শাবানা আজমি। মুহুর্তে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চলতে থাকে তাঁর প্রাথমিক চিকিৎসা। রাতে হাসপাতাল পক্ষ থেকে জানানো হয় চিকিৎসাতে সারা দিচ্ছেন অভিনেত্রী। মুহুর্তে এই খবর ও দুর্ঘটনার ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে শাবানা আজমি

আরও পড়ুনঃ জাভেদ আখতারের জন্মদিনে বিশেষ পার্টি, সামিল শাহরুখ-রেখা সহ গোটা বি-টাউন

 

 

খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়াতে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি লেখেন- 'দুর্ঘটনার খবর আমি পেয়েছি, শাবানা আজমির দ্রুত আরোগ্য কমানা করছি'। ২০১৯-এর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শেষ দিন মুখ্যমন্ত্রীর ডাকে কলকাতাতে এসেছিলেন তিনি। পাশাপাশি এদিন খবর পেয়ে প্রধানমন্ত্রীও সোশ্যাল মিডিয়াতে টুইট করে লেখেন, 'দুর্ঘটনার খবর খুবই দুর্ভাগ্যজনক, শাবানা আজমির দ্রুত সুস্থতা কামনা করছি৷'

 

 

শুক্রবারই মহাসমারহে জাভেদ আখতারের ৭৫তম জন্মদিন পালন করা হয়েছিল বি-টাউনে। তারই পরের দিন দুর্ঘটনার কবলে এই দম্পতি। মুম্বই-পুনে এক্সপ্রেসে শনিবার শাবানা আজমির গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। যদিও তিনি তেমন কোনও আঘাত পাননি। কিন্তু গুরুতর জখম হয়েছেন শাবানা আজমি। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর আরোগ্য প্রার্থণাতে নেট দুনিয়ার পাতা ভরতে থাকে।