Asianet News BanglaAsianet News Bangla

Rani Rashmani-রানি রাসমণি ধারাবাহিকে জগদম্বা চরিত্রে মিমি, সামনে এল নতুন লুক

এতদিন জগদম্বা চরিত্রে যাঁকে দেখতে অভ্যস্ত হয়ে উঠেছিলেন দর্শকরা, সেই রোশনি ভট্টাচার্যের বিয়ে। তাহলে তাঁর বদলে কে অভিনয় করতে চলেছেন এই চরিত্রে, তা নিয়ে প্রশ্ন ছিল। 

new look of Mimi Dutta Sahani as Jagdamba in Rani Rasamoni serial has come bpsb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 5:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কে আসছেন জগদম্বার (Jagdamba) নতুন চরিত্রে, এই প্রশ্ন বেশ কয়েকদিন ধরে ঘুরপাক খাচ্ছে করুণাময়ী রানি রাসমনি (Rani Rasamoni) ধারাবাহিকের (Benngali Serial) ভক্তদের মনে। এতদিন জগদম্বা চরিত্রে যাঁকে দেখতে অভ্যস্ত হয়ে উঠেছিলেন দর্শকরা, সেই রোশনি ভট্টাচার্যের বিয়ে। ফলে ছোট পর্দা থেকে, সবচেয়ে বড় কথা রানি রাসমণি ধারাবাহিক থেকে বিদায় নিতে চলেছেন তিনি। তাহলে তাঁর বদলে কে অভিনয় করতে চলেছেন এই চরিত্রে, তা নিয়ে প্রশ্ন ছিল। 

এবার সামনে এল জগদম্বার নতুন অভিনেত্রীর নিউ লুক। রোশনি ভট্টাচার্যের জায়গায় অভিনয় করবেন মিমি দত্ত সাহানি। বলাই বাহুল্য মিষ্টি চেহারার এই অভিনেত্রীকে বেশ ভালো লাগছে জগদম্বার চরিত্রে। তাঁর নতুন এই লুক পছন্দ করবেন দর্শকরা, এমনই আশা ধারাবাহিক কর্তৃপক্ষের। 

new look of Mimi Dutta Sahani as Jagdamba in Rani Rasamoni serial has come bpsb

মিমির কথায় রানি রাসমণির মতো ধারাবাহিক, তারওপর জগদম্বার মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে ভীষণ খুশি তিনি। সূত্রের খবর নতুন জগদম্বার চোখ দিয়েই এবার সিরিয়ালের বেশ কিছু পর্ব দেখবেন দর্শকরা। উল্লেখ্য, গত অক্টোবর মাসেই তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সারেন রোশনি ভট্টাচার্য। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই আইনি বিবাহ সেরেছিলেন রোশনি। এবার সামাজিক মতে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী। 

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করুণাময়ী রানি রাসমণি-র জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য। বিয়ের আগে রানি রাসমণি পরিবারের পক্ষ থেকে রোশনিকে আইবুড়োভাত খাইয়েছেন ধারাবাহিকের অন্যান্য শিল্পীরা। আইবুড়োভাত পর্বের সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার নতুন জীবনে  প্রবেশ করতে অভিনয় থেকে সাময়িক বিরতি নিতে চলেছেন অভিনেত্রী।

মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। তারপরই প্রেমের কাহিনি ধারাবাহিকে অভিনয়। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আলোয় ভুবন ধারাবাহিকের অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এবং রাসমণি-তে রোশনির অভিনয় সমালোচক মহলেও প্রশংসা কুড়িয়েছে। তবে বিয়ের দিনক্ষণ এখনও জানা যায়নি। কবে চারহাত হবে তার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

new look of Mimi Dutta Sahani as Jagdamba in Rani Rasamoni serial has come bpsb

সংবাদমাধ্যমে রোশনি জানিয়েছেন, আজ আমি শেষবারের মতো জগদম্বা সাজলাম। দীর্ঘ আড়াই বছর ধরে এই চরিত্রে অভিনয় করছি। এটা ভীষণই একটা চ্যালেঞ্জিং চরিত্র তেমনই পরিবারের প্রতিও দুর্বল। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এবং এই চরিত্রটা করে একজন মানুষ হিসেবে, অভিনেতা হিসেবে অনেক কিছু শিখেছি। জি বাংলার পক্ষ থেকে রোশনির শেষ দিনের একটি ভিডিও শেয়ার করা  হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, জগদম্বার চরিত্রে দেখা যাচ্ছে মিমি দত্তকে । জগদম্বার চরিত্রে কেমন লাগবে মিমিকে, তা দেখার জন্য মুখিয়ে ছিলেন দশর্করা। এবার সেই অপেক্ষার শেষ। সামনে এল নতুন লুক।

Follow Us:
Download App:
  • android
  • ios