শুক্রবার প্রকাশ হল আদিপুরুষের প্রথম টিজার পোস্টার, দেখুন রাম চরিত্রে প্রভাসের নতুন লুক

| Sep 30 2022, 04:10 PM IST

শুক্রবার প্রকাশ হল আদিপুরুষের প্রথম টিজার পোস্টার, দেখুন রাম চরিত্রে প্রভাসের নতুন লুক
শুক্রবার প্রকাশ হল আদিপুরুষের প্রথম টিজার পোস্টার, দেখুন রাম চরিত্রে প্রভাসের নতুন লুক
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শুক্রবার সকালে প্রকাশ হল আদিপুরুষ সিনেমার টিজার পোস্টার। প্রভাস এবং কৃতি স্যানন অভিনীত সিনেমাটি মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে প্রভাস ওরফে রাম রয়েছেন যুদ্ধের পটভূমিতে। প্রভাসের নতুন লুক দেখতে চোখ রাখুন খবরে।
 

আদিপুরুষ একটি আসন্ন ভারতীয় হিন্দু পৌরাণিক চলচ্চিত্র যা মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।  ছবিটি পরিচালনা করেছেন ওম রাউত এবং প্রযোজনা করেছেন টি-সিরিজ ফিল্মস এবং রেট্রোফাইলস।  হিন্দি ও তেলেগু ভাষায় একই সাথে শ্যুট করা হয়েছে। ৫০০ কোটি বাজেটে তৈরি, আদিপুরুষ এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

 শুক্রবার সকালে আদিপুরুষের টিজার ফটো প্রকাশ করা হয়। প্রভাস তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ইংরেজি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় ছবির পোস্টার শেয়ার করেছেন।  পোস্টারে, প্রভাসকে এক হাঁটুতে বসে থাকতে দেখা গেছে যেখানে তাকে একটি ধনুক এবং তীর ধরে আকাশের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। 

Subscribe to get breaking news alerts

অভিনেতাকে তার চরিত্রের চেহারার জন্য তার চুল পিছনে বেঁধে একটি ভেস্ট এবং ধুতি পরতে দেখা গেছে। ছবিতে দেখে বোঝা যাচ্ছে আদিপুরুষে রামায়ণের যুদ্ধ পটভূমিকে তুলে ধরা হয়েছে। আকর্ষনীয় গ্ৰাফিক্স সহ জ্বলন্ত আকাশের নীচে প্রভাস ওরফে রাম যুদ্ধক্ষেত্রে রয়েছেন বলে দেখা গিয়েছে। 

ছবিতে আরও অভিনয় করেছেন কৃতি স্যানন, শেফ আলি খান এবং সানি সিং।  ছবিতে সানিকে লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।  কৃতি আসন্ন ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করতে চলেছেন এবং শেফ আলি খান রাবনের ভূমিকায় অভিনয় করবেন৷

ছবিটির টিজার এবং পোস্টার প্রকাশ করা হবে ২ অক্টোবর অযোধ্যার সরায়ুতে।  আদিপুরুষ ১২ জানুয়ারী, ২০২৩-এ আইম্যাক্স (IMAX)এবং থ্রিডি (3D)-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ চলতি বছরের ফেব্রুয়ারিতে ছবিটি নির্মাণ শুরু হয়।  ভূষণ কুমার, ওম, প্রসাদ সুতার এবং রাজেশ নায়ার প্রযোজিত, ছবিটি হিন্দি, তেলেগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

 বলিউড হাঙ্গামার সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, কৃতি প্রভাস সম্পর্কে বলেছিলেন, "আমি তার সাথে আবার কাজ করতে পছন্দ করব, আমি তার সাথে কাজ করে খুব ভাল সময় কাটিয়েছি...তার চোখ সত্যিই অভিব্যক্তিপূর্ণ এবং খুব গভীর এবং সেখানে খুব বিশুদ্ধ কিছু আছে, যা আমিও অনুভব করি যে সে তার চরিত্রটির জন্য সত্যিই উপযুক্ত কারণ তার চোখে সুন্দরতা এবং বিশুদ্ধতার অনুভূতি রয়েছে।"

আরও পড়ুন

আদিপুরুষের হাত ধরেই কি এল প্রেম, ভালোবাসার বন্ধনে নাকি প্রভাস ও কৃতি

শাহরুখ খানের ডন ৩ আপডেট থেকে কেজিএফ ৩- এ প্রভাসের ভূমিকা সবকিছুর আপডেট জেনে নিন

এই বছরেই নাকি বিয়ের পিড়িতে বসতে চলেছেন বাহুবলী, পাত্রী কে হচ্ছেন জেনে নিন