ধর্ষণের দায়ে অভিযুক্ত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মার্কিন গায়িকা নিকি মিনাজের ভাই। ২৫ বছরের কারাদাণ্ডের নির্দেশ দিল লঙ আইল্যান্ডের আদালত।

নিজের ১১ বছরের সৎমেয়েকে ধারাবাহিক ভাবে  ধর্ষণের অভিযোগ ওঠে নিকির ভাই জেলানি মারাজের বিরুদ্ধে। ২০১৭ সালে জেলানিতকে দোষী সাব্যস্ত করে নাসাউ কাউন্টি কোর্ট।

আরও পড়ুন: রেশনের লাইনে দাঁড়িয়ে জানতে পারেন পদ্মশ্রী পাচ্ছেন, কেন এই ফল বিক্রেতাকে সম্মান জানাচ্ছে মোদী সরকার

আদালত কক্ষে স্টেট সুপ্রিন কোর্টের বিচারপতি রবার্ট ম্যাকডোনাল্ড ভর্ৎসনার করে জেলানির কাছে জানতে চান, " কীভাবে ১১ বছরের একটি মেয়ের সঙ্গে এমন ব্যবহার করতে পারলেন।"

তিন সপ্তাহ ধরে বিচার চলাকালীন নির্যাতিতা বালিকা নিজেও সাক্ষী দেয়। জানায়, ব্লাডউইনের বাড়িতে জেলানির লালসার স্বীকার হতে হয়েছিল তাকে। নিয়মিত মারধরও করা হত তাকে। 

"আমি ওর কাঠের পুতুল ছিলাম" সাক্ষ্য দিতে গিয়ে বেল জেলানি মারাজের সৎমেয়ে। বিষয়টি যাতে প্রকাশ্যে না আসে তার জন্য ভয়ও দেখান হয় তাকে। একাধিকবার জেলানি তারউপর উত্যাচার চালিয়েছে বলে আদালতে জানায় মেয়েটি। 

আরও পড়ুন: নির্ভয়াকাণ্ডের ছায়া নাগপুরে, ধর্ষণ করে গোপনাঙ্গে ঢোকানো হল লোহার রড

বর্তমানে জেলানি মেরাজের সৎমেয়ের বয়স ১৪ বছর। নির্যাতিতা জানিয়েছে ২০১৫ সালের এপ্রিলে নিজের শোবার ঘরেই তার উপর অত্যাচার চালিয়েছিল সৎবাবা। 

এদিকে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে এসেছে জেলানি মেরাজ। উল্টে শিশু নির্যাতনের অভিযোগ তুলে তার স্ত্রী টাকা হাতাতে চাইছে বলে পাল্টা দাবি করছে জেলানি।