কেবারে রূপকথার গল্পের মতো তুরষ্কের বোদরুমে গিয়ে বিয়ে করলেন নুসরত জাহান এ নিখিল জৈন। বিয়েতে উপস্থিত ছিলেন একেবারে ঘনিষ্ঠ বন্ধু ও আত্নীয়রা।

বিয়ের জন্য বেশ কয়েকজন ডিজাইনারের পোশাক কিনেছিলেন নুসরত। তার মধ্যে ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকও। কিন্তু শেষ পর্যন্ত বিয়ের দিন সেসব কোনওটাই পরলেন না নুসরত। বিয়ের পোশাক হিসেবে বেছে নিলেন স্বামী নিখিল জৈনের ডিজাইন করা লেহঙ্গা। সেই লেহেঙ্গা পরেই বিয়ের মণ্ডপে এলেন নুসরত। 

লাল লেহঙ্গা চোলির সঙ্গে সোনালি টিকলি ও নথে নুসরতকে সব সময়ের মতোই সুন্দর লাগছিল। নিখিল এদিন পরেছিলেন একটি সাদা রংয়ের শেরওয়ানি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Towards a happily ever after with @nikhiljain09 ❤️

A post shared by Nusrat (@nusratchirps) on Jun 19, 2019 at 3:46pm PDT

 

প্রসঙ্গত, বিয়ের আগে সঙ্গীত, মেহেন্দি ও  আইবুড়ো ভাত হয়েছে। মূল বিয়ের পর্বও শেষ আগামী বৃহস্পতিবার হোয়াইট ওয়েডিং-এর ব্যবস্থা রয়েছে। এদিন নুসরত মিন্ট গ্রিন ও সাদার মধ্যে একটি ড্রেস পরবেন বলে জানা যাচ্ছে। 

এখানেই শেষ নয়। কলকাতায় ফিরেও রয়েছে বিশেষ ব্যবস্থা। বোদরুমের বিয়েতে উপস্থিত ছিলেন কেবল নুসরতের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। টলি পাড়ার থেকে ছিলেন শুধু মিমি চক্রবর্তী। আগামী ৪ জুলাই কলকাতায় গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। এখানে কলকাতার রাজনৈতিক মহল ও টলিউডের তারকারা আসবেন।