তুরষ্কের বোদরুম শহরে বিয়ে নুসরত জাহান ও নিখিল জৈনের। বিয়ে উপলক্ষে সেখানে পৌঁছে গিয়েছেন আত্মীয় বন্ধুরা। বিয়ের আগে ব্যবস্থা ছিল সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানের। সেখান থেকেই বেশ কিছু ছবি পোস্ট করেন নিখিল। 

বিয়ের আগের দিন নিখিলকে দেখা যায় সাদা পোশাকে। বন্ধুদের সঙ্গে ছবি দিলেও, হবু বউয়ের সঙ্গে কোনও ছবি দেননি তিনি। বিয়েরও কোনও ছবি যাতে বাইরে ফাঁস না হয়, তার জন্যও কড়া নিষেধাজ্ঞা জারি রয়েছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#thenjaffair taking the leap ❤️

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on Jun 19, 2019 at 2:18am PDT

 

প্রসঙ্গত, বিয়ের মরশুমে নিজের স্টাইল স্টেটমেন্ট-এর দায়িত্ব সায়ন্তের হাতে দিয়েছেন নুসরত। সায়ন্তকে সহযোগিতা করতে থাকবেন হেয়ারড্রেসার শর্মিষ্ঠা ও কস্টিউম স্টাইলিস্ট স্যান্ডি। বিয়ের জন্য বেশ কিছু পোশাক রয়েছে। কিন্তু বিয়ে উপলক্ষে ঠিক কোন পোশাক পরবেন তা সময় এলেই  বোঝা যাবে। ডিজাইনার পোশাকের মধ্যে রয়েছে সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা ও একতা সেহেগাল লুল্লার পোশাক।  

বিয়ের কার্ডেও ছিল থিমের ছোঁয়া। সেলাইয়ের ফ্রেম দিয়ে তৈরি এই কার্ড। যেহেতু নিখিল এই শিল্পের সঙ্গেই যুক্ত। তাই তার ছোঁয়া রাখা হয়েছে কার্ডে।  বোদরুমের সিক্স সেন্সেস কাপালাঙ্কায়া হোটেলে বিয়ে করবেন নিখিন-নুসরত। সাতটি স্যুট ও ১৫০টি গেস্ট রুমের ব্যবস্থা করা হয়েছে এদিন। 

যে হোটেলে বিয়ে হচ্ছে সেখানে স্পা, জিম কর্নারেরও ব্যবস্থা রয়েছে। পর্যটকদের জন্য স্পিডবোটেরও ব্যবস্থা রয়েছে। ২৫ জুন দেশে ফিরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত জাহান  ও নিখিল জৈন।