সারেগামাপা রিয়ালিটি শো-এর মঞ্চে আসার পর থেকেই একের পর এক খবরের শিরোনামে দেখা গিয়েছে নোবেলকে। কখনও বিতর্কিত মন্তব্য, কখনও আবার সামনে এসেছে নোবেলের ব্যাক্তিগত জীবনের নানা কাহিনি, সব মিলিয়ে নোবলেরে যে জনপ্রিয়তা কমতে বসেছে, এবং তাঁর জায়গা ক্রমেই হয়ে উঠলে বিতর্কিত, তা এবার প্রমাণ করল নোবেলের নয়া গান। লকডাউনে একের পর এক তারকা বাড়িতে বসে কিছু না কিছু করছেন। 

সময়টাকে কাজে লাগিয়ে নোবেলও প্রকাশ্যে আনলব তাঁর জীবনের প্রথম শোলো গান, তামাশা। কিন্তু সেই গানই যে রাতারাতি নেট দুনিয়ায় তামাশা খাঁড়া করে দেবে তা হয়তো প্রথমে নোবেল বুঝতেও পারেননি। গান মুক্তির পরই হু হু করে বাড়তে থাকে লাইকের থেকে ডিয়লাইকের সংখ্যা, যেখানে ৮ তারিখ পর্যন্ত গানে লাইক দিয়েছেন ২৭ হাজার মানুষ, ঠিক সেখানেই গানটিকে অপছন্দ করেছেন দু লক্ষেরও বেশি মানুষ। 

আরও পড়ুন-বলিউডের 'সেক্স সিম্বল', ৬৩-তেও মোহময়ী ডিম্পলের কিছু সাড়া জাগানো মুহূর্ত

গানটির ভিউ দুদিনেই ছাড়িয়ে আট লক্ষ। কিন্তু গত কয়েকদিনে নোবেল বিতর্কের জেরেই বোধ হয় প্রথম গানে মানুষের মনে জায়গা ফিরে পেলেন না নোবেল। একাধিক সম্পর্কের জল্পনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীকে ঘিরে বিতর্কিত মন্তব্য, এহেন নানা কারণ বসত মানুষের মনে এখন নোবেল ব্ল্যাকলিস্টেড। তাই তামাশাতে মন গলল না ভক্তদের। গানের সুর দিয়েছেন কৌশিক জিহান।