মঙ্গলবার সংবিধান দিবস উপলক্ষ্যে সেন্ট্রাল হলে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদী। সেখানেই ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী। দর্শকাসনে মগ্ন হয়ে বসেছিলেন নুসরত জাহান। কিন্তু বাকিরা কোথায়! বুঝতে বেশ কিছুটা সময় লাগছিল তাঁর। তবুও নিজের কর্তব্য মনে করেই সেই অনুষ্ঠানে সামিল হয়েছিলেন তিনি। কিছুক্ষণের মধ্যেই সেখানে তৃণমূল সংসদের সেখানে প্রবেশ করলে সবটা জানতে পারেন নুসরত জাহান। তারপরই কপালে চোখ তাঁর। তিনি নাকি কিছুই জানতেন না।

বেলা বাড়ার পর তৃণমূল সংসদেরা সেন্ট্রাল হলে উপস্থিত হলে বিষয়টা খোলসা হয়। তিনি জানতে পারেন সোমবারই স্থির হয়েছিল  মঙ্গলবার সকাল দশটা নাগাদ সংসদীয় অফিসে উপস্থিত থাকতে বলা হয়েছিল তৃণমূলের পক্ষ থেকে। সেদিন বি আর আম্বেদকরের মূর্তির পাদদেশে পরিকল্পনা মাফিক সকলে আসেলও উপস্থিত থাকেত পারেননি নুসরত। কেন প্রশ্ন উঠবলে তা খোলসা করে জানান নুসরত। তাঁর মতে, তিনি নাকি সেই বার্তা দেখেননি কোনও কারণে। তাই এই ধরনের ভুল হয়ে গিয়েছে। 

অন্যদিকে এই নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন নুসরত, তখনই প্রকাশ্যে আসে আরও এক খবর। ভুল বসত তৃণমূলের সেই অনুষ্ঠানেই উপস্থিত হয়েছিলেন বিজেপি সংসদ খগেন মূর্মূ। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই পরিস্থিতি অনেকটা হালকা হয়ে যায়। বিজেপি সাংসদ দুটি ঘটনার ওপর ভিত্তি করেই করেন মজার পোস্ট- আরে এ তো ১-১ হয়ে গেল।