পুজোর সময়ে শাড়ির বিজ্ঞাপন থেকে নিখিল জৈনের সঙ্গে আলাপ নুসরতের। তার পরে প্রেম। সেখান থেকেই ঠিক করে ফেলেন শীঘ্রই চার হাত এক করে ফেলবেন। এক কথায় নুসরত জীবন এখন একেবারে নতুন রাংতায় মোড়া। 

অভিনয় জগত থেকে হঠাৎই রাজনীতিতে পদার্পণ। তার পরে বিপুল ভোটে জিতে সাংসদ নির্বাচিত হওয়া। আর তার পরেই তুরষ্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং। এই মুহূর্তে নিখিলের সঙ্গে জমিয়ে সংসার করছেন নুসরত জাহান। মাঝে মধ্যে স্বামীকে রান্না করেও খাওয়াচ্ছেন। তেমনই স্ত্রীর হাতের একটি রান্না ইনস্টাগ্রামে শেয়ার করলেন নিখিল। 

ছবিতেই দেখা যাচ্ছে, নিখিলের জন্য ডাল মাখানি রান্না করেছেন নুসরত। আর তার উপরে চিজ দিয়ে লিখেছেন এনজে। এনজে নুসরত ও নিখিল দুজনেরই নামের শর্ট ফর্ম। ছবির ক্যাপশনে নিখিল লেখেন, যখন বউ সবচেয়ে পছন্দের খাবার ভালোবাসা ও মাখন দিয়ে রান্না করে।

শুধু ভালো রান্না করে খাওয়ানোই নয়। সকাল বেলা নিখিলের ঘুম ভাঙে নুসরতের হাতে বানানো বেড টি দিয়েই। এছাড়া নুসরত যে রান্না করতে ভালোবাসেন তা আগেও বলেছেন তিনি।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When wifey cooks ur fav food with love and butter @nusratchirps , u go only cheese cheese cheesy! Thank u

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on Jun 30, 2019 at 9:28am PDT

 

প্রসঙ্গত, আগামী ৪ জুলাই কলকাতায় নুসরত ও নিখিলের গ্র্যান্ড রিসেপশন। আইটিসি রয়্যালে এই বিয়ের রিসেপশন হবে বলে জানা গিয়েছে। তবে নুসরত নিখিলের বিয়েতে থিম হিসেবে কী থাকবে তা এখনও প্রকাশ্যে আনেননি নবদম্পতি। 

নুসরতের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, বিয়ের মেনুতেও থাকছে চমক। বাঙালি ও ইটালিয়ান খাবার রাখা হয়েছে বিয়ের মেনুতে। নিরামিষ ও আমিষ দুরকমের খাবারেরই ব্যবস্থা রয়েছে বিয়েতে। বাঙালি খাবার খেতে নুসরত খুব ভালোবাসেন। তাই বাঙালি মেনুতে থাকছে ইলিশ, চিংড়ি, ভেটকি মাছ। বিরিয়ানিও থাকবে বলে জানা গিয়েছে। 

বাংলা বিনোদন জগত থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, জিৎ, মিমি চক্রবর্তী, মুনমুন সেন, স্বস্তিকা মুখোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত, সৃজিৎ মুখোপাধ্যায় উপস্থিত থাকবেন।